আইফোনের সাথে প্রতিযোগীতায় ৫ ফোন – Ctgnews
ctgnew

আইফোনের সাথে প্রতিযোগীতায় ৫ ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক    :: এ বছরের এপ্রিলে আইফোনকে টেক্কা দিতে ৫ ফোন কোম্পানি বাজারে নিয়ে এসেছে নতুন ফিচারের ফোন যা আই ফোনের সাথে টেক্কা দিতে সক্ষম।

১.স্যামসাং বের করে ফ্ল্যাগশিপ মডেলের গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাস। দুটি স্মার্টফোনের ফিচার প্রায় একই। পার্থক্য শুধু স্ক্রিনের মাপ ও ব্যাটারির ধারণক্ষমতার ওপর।গ্যালাক্সির দুটি ফোনেই আপনি পাবেন চার জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি, অক্টাকোর এক্সিনোস সিরিজ ৯ প্রসেসর, ১২ মেগাপিক্সেল ডুয়াল পিক্সেল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। বড় ভেরিয়েন্টে ৬ দশমিক ২ ইঞ্চি ডিসপ্লে এবং ৩৫০০ এমএএইচ ব্যাটারি।
মোবাইলটির দাম পড়বে প্রায় ৫৮ হাজার রুপি।
২. এইচটিসি ইউ ১১ এইচটিসির নতুন এই স্মার্টফোনে রয়েছে অ্যানড্রয়েড নোগাট ৭ দশমিক ১ অপারেটিং সিস্টেম, ৫ দশমিক ৫ ইঞ্চি কিউ এইচ ডিসপ্লে, ৬ জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি, অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর। পেছনের ক্যামেরা ১২ মেগাপিক্সেলের পাশাপাশি রয়েছে ১ দশমিক ৭ অ্যাপারচার ডুয়াল পিক্সেল টেক। ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সঙ্গে পাচ্ছেন ২ দশমিক শূন্য অ্যাপারচার। ফোনটির দাম ধরা হয়েছে প্রায় ৫২ হাজার রুপি।
৩. এলজি জি৬ এলজি জি৬ স্মার্টফোনে আপনি পাচ্ছেন ৫ দশমিক ৭ ইঞ্চি স্ক্রিন, অ্যানড্রয়েড নোগাট ৭ দশমিক শূন্য, কিউএইচডি ডিসপ্লে, চার জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি, পেছন ও সামনে দুটি ক্যামেরাই ১৩ মেগাপিক্সেল। এ ছাড়া ৩৩০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে রয়েছে ফাস্ট চার্জিং অপশন। বাজারে ছাড়ার সময় মোবাইলটির দাম ছিল প্রায় ৫২ হাজার রুপি। এক মাসের মধ্যে তা কমেছে প্রায় ১৩ হাজার রুপি।
৪. সনি এক্সপেরিয়া এক্সজেড প্রিমিয়াম স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর রয়েছে ফোনটিতে। এ ছাড়া ৫ দশমিক ৫ ইঞ্চি ৪ কে আইপিএস ডিসপ্লে, চার জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি। নোগাট ৭ দশমিক ১, পেছনের ক্যামেরা ১৯ মেগাপিক্সেল, সেলফি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। ব্যাটারির ক্ষমতা ৩২৩০ এমএএইচের পাশাপাশি কুইক চার্জ ৩ দশমিক শূন্য রয়েছে । দাম নির্ধারণ করা হয়েছে ৬০ হাজার রুপি।
৫. আসুস জেনফোন এআর এটিই বিশ্বের প্রথম ফোন, যাতে গুগল ট্যাঙ্গো ও ডে ড্রিম চালাতে পারবেন আপনি। ৫ দশমিক ৭ ইঞ্চি অ্যামোলেড ডব্লিউকিউএইচডি ডিসপ্লে, আট জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি, অ্যানড্রয়েড নোগাট ৭ দশমিক ১, পেছনের ক্যামেরা ২৩ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল সামনের ক্যামেরা, ৩০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে ফাস্ট চার্জ অপশন রয়েছে। ফোনটির দাম ধরা হয়েছে প্রায় ৫০ হাজার রুপি।

সিটিজিনিউজ/এসএ

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

48 queries in 0.702 seconds.