ঈদের আগে ঘরে ফেরা হলো না প্রবাসী মুয়াজ্জিনের – Ctgnews
ctgnew

ঈদের আগে ঘরে ফেরা হলো না প্রবাসী মুয়াজ্জিনের

নিজস্ব প্রতিবেদক :: সৌদি আরবের খায়বার সিলসিলায় সড়ক দুর্ঘনায় নিহত হয়েছে লোগার প্রবাসী আব্দুল মালেক। একই এলাকার শায়খ সালেমের ছেলের গাড়ি চাপায় তার মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। ছোট ছেলে জমির উদ্দীন এবং সাহাব উদ্দীন লাশ দেখে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

গত রোববার (২৮ মে০ রাত ১১ টায় বাংলাদেশের সময় স্থানীয় একটি মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা যায়।

উল্লেখ্য যে, তিনি সিলসিলা জুমা মসজিদে মুয়াজ্জিনের কাজ করতেন এবং প্রধান মুয়াজ্জিন না থাকলে আযান দিতেন। খায়বার থানা পুলিশ গাড়িটি আটক করেছে। এখনও লাশ ও গাড়ি থানা হেফাজতে রয়েছে। রামজান মাসে তার বাড়ি চলে আসার কথা ছিল। তিনি আরো দু-টি স্থানে কাজ করতেন। সেখানে দু মাসের বেতন পাননি। বেতন পেলে কয়েক দিনের মধ্যে চলে আসার কথা ছিল।

তিনি চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া (কুমিরা ঘোনা) লালবিবির পাড়ার বাসিন্দা। তার ৪ ছেলে ৪ মেয়ে রয়েছে। তিনি ছিলেন পরিবারের একমাত্র কর্তা।২০১৩ সালে তিনি সৌদি আরব যান। তার বড় ছেলে মিজানুর রহমান সকলের কাছে দোয়া কামনা করেছেন। অন্যদিকে ১০দিনেও লাশ দাফন না হওয়ায় পরিবারের মধ্যে শোক গভীর থেকে গভীরতর হচ্ছে।

——–

এইচএম

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

46 queries in 0.726 seconds.