একসঙ্গে ছুটি কাটাচ্ছেন বিরাট-আনুশকা – Ctgnews
ctgnew

একসঙ্গে ছুটি কাটাচ্ছেন বিরাট-আনুশকা

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা অনেক দিন ধরেই প্রেম করছেন বলে বলিপাড়ায় গুঞ্জন। যদিও সরাসরি এ কথা স্বীকার করেননি তারা। এদিকে নিজ নিজ কাজ নিয়ে ভীষণ ব্যস্ত থাকেন এ জুটি। এর মধ্যেই একসঙ্গে ছুটি কাটাতে গেছেন বিরাট-আনুশকা।

বর্তমানে নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন বিরাট-আনুশকা। বুধবার ইনস্টাগ্রামে আনুশকার সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন বিরাট। এতে দেখা যায়, গাড়ির পেছনের সিটে বসে আছেন তারা। এর ক্যাপশনে লিখেছেন, ‘খুবই দরকারি ছুটি সঙ্গে…’। মাত্র ১২ ঘণ্টায় তেরো লাখের ওপর বেশি লাইক পড়েছে এ ছবিতে। ইন্টারনেটে ভাইরাল হয়েছে ছবিটি।

এর আগে ২০১৬ সালে আনুশকাকে নিয়ে বিরাটের একটি টুইট ওই বছর সবচেয়ে বেশিবার রিটুইটের রেকর্ড গড়েছিল। টি-টুয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনাল ম্যাচে বিরাটের পারফরম্যান্সের জন্য আনুশকাকে বিদ্রূপ করা হয়। এর প্রতিবাদ করে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘শেম’ লেখা একটি ছবি পোস্ট করে বিরাট লিখেছিলেন, ‘সে সব সময় আমাকে অনুপ্রেরণা দেয়।’

মাঝে কিছুদিনের জন্য তাদের ব্রেকআপের খবর চাউর হলেও কয়েকদিন পর আবারো একসঙ্গে দেখা যায় তাদের। ক্রিসমাসে ভারতের উত্তরখন্ডের দেহরাদুনে একসঙ্গে ছুটি কাটান তারা। এরপর গোয়াতে যুবরাজ সিং ও হেজেল কিচের বিয়ে এবং জহির খান ও সাগরিকার বাগদানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন বিরাট-আনুশকা।

আনুশকার পরবর্তী সিনেমা জব হ্যারি মেট সেজাল। এতে তার বিপরীতে অভিনয় করছেন শাহরুখ খান। আগামী ৪ আগস্ট মুক্তি পাচ্ছে সিনেমাটি। এছাড়া বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি।

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

48 queries in 0.889 seconds.