চট্টগ্রাম আইন কলেজে ছাত্রদল নেতা লাঞ্চিত, ওরিয়েন্টেশন প্রোগ্রাম ভণ্ডুল – Ctgnews
ctgnew

চট্টগ্রাম আইন কলেজে ছাত্রদল নেতা লাঞ্চিত, ওরিয়েন্টেশন প্রোগ্রাম ভণ্ডুল

নিজস্ব প্রতিবেদক :: চট্টগ্রামের আইন কলেজের ওরিয়েন্টেশন প্রোগ্রাম ভণ্ডল করে দিয়েছে ছাত্রলীগ। এ সময় আইন কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ আলমগী শারীরিকভাবে লাঞ্চিত হয়েছে বলে অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে।

চট্টগ্রাম আইন কলেজ ১মবর্ষ (২০১৭-২০১৮) সেশনের ওরিয়েন্টেশন প্রোগ্রাম ১৬ জুলাই ’১৭ উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা নবীন ছাত্রছাত্রীকে বরণ করে নেওয়ার জন্য কলেজ ক্যাম্পাসে উপস্থিত হলে ছাত্রলীগের কলেজ নেতৃবৃন্দ ছাত্রদলের নেতাকর্মীদের ক্যাম্পাসে অবস্থান করতে বার বার বাধা ও একপর্যায়ে ছাত্রলীগের নেতৃবৃন্দ ও উত্তেজিত হয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ আলমগীরের ওপর হামলা করে শারীরিকভাবে লাঞ্চিত করে।

হামলায় মো. আলমগীর গুরুতর আহত হন। সাধারণ সম্পাদকে রক্ষা করতে গিয়ে আহত হন কলেজ ছাত্রদলের সহ-সভাপতি এছলাহ উ্িদ্দন সুমন, কলেজ ছাত্রদল নেতা আছহাব কোরাইশী, শোহেল, আরিফ সহ আরো কয়েকজন।

কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য জায়েদ বিন রশিদ, কলেজ ছাত্রদলের সভাপতি রবিউল হোসেন রবির নেতৃত্বে ছাত্রদল নেতাকর্মীরা ছাত্রলীগ কলেজ নেতৃবৃন্দ ও সংসদের নেতৃবৃন্দের কাছে হামলার কারণ জানতে চাইলে তারা তাদের সাথেও খারাপ ব্যবহার ও ধাক্কা দিয়ে ক্যাম্পাস থেকে বের করে দিতে চেষ্টা করেন। একপর্যায়ে পুলিশ এসে উভয় পক্ষকে শান্ত করেন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এসময়১ম বর্ষের ছাত্রছাত্রীরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েন। পরে সাধারণ সম্পাদক মোঃ আলমগীর সহ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কলেজ ছাত্রদলের সভাপতি রবিউল হোসেন রবির সভাপতিত্বে যুগ্ম সম্পাদক মো. সালাউদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও কেন্দ্রীয় সদস্য জায়েদ বিন রশিদ। সমাবেশে আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি দিদারুল আলম টিপু, সহ-সভাপতি মোহাম্মদ আলী, সহ-সভাপতি ইকবাল হোসেন, সহ-সভাপতি এছলাহ উদ্দিন সুমন, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুল ইসলাম, মহানগর ছাত্রদল নেতা জাহেদ হোসেন জসি, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা ইয়াছির আরাফাত সাকিব, দপ্তর সম্পাদক কাউসার হোসেন চৌধুরী, কলেজ ছাত্রদল নেতা আবদুর ছবুর, সহ-সাংগঠনিক রিয়াজ উদ্দিন, সাবেক এ.জি.এস সাইফুদ্দিন হিরু, মো: ইব্রাহিম, মো: ফরিদ মিয়া, আতিকুর রহমান, মো: ইউসুফ, এস্তাফিজুর রহমান, মোসলেম উদ্দিন, ফোয়াদ আমিন, খায়ের উদ্দিন, আসহাব কোরাইশী, মো: ইয়াছিন, মো: ফারুক হোসেন, মো: হোসেন, সাইফুল ইসলাম, আবুল কাশেম, মাসুদুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।

সিটিজিনিউজ/এইচএম

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

51 queries in 1.181 seconds.