চন্দনাইশে মামল তুলতে ওয়ারেন্টভূক্ত আসামীর হুমকি ! – Ctgnews
ctgnew

চন্দনাইশে মামল তুলতে ওয়ারেন্টভূক্ত আসামীর হুমকি !

নিজস্ব প্রতিবেদক : জামিনে এসে চন্দনাইশে হত্যা চেষ্টা মামলার আসামী পুনরায় বাকী ওয়ারেন্টভূক্ত আসামীদের নিয়ে মামলা তুলে নিতে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

আসামীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনা না হলে যে কোন মুহুর্তে হত্যাকাণ্ডে মত ঘটনার আশঙ্কা করছেন মামলার বাদী শামশুল আলম ও তার পরিবারের সদস্যরা।

সূত্র জানায়, চলতি বছরের ২৭ জুন উপজেলার চৌধুরীপাড়া ফজল করিম মেম্বারের বাড়ীর পার্শ্ববর্তী ফরিদুল উল আলম চৌধুরীর সাথে গাছ কাটাকে কেন্দ্র করে কথাকাটাকাটির এক পর্যায়ে তার দুই ছেলে আরফানুল আলম চৌধুরী ও জহিরুল আলম চৌধুরী ধারালো কিরিচ দিয়ে শামশুল আলম ও তার পরিবারের ৫ সদস্যকে গুরুতর আহত করে। তার মধ্যে সমির উদ্দিন (২২) গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আহত সমির উদ্দিন এর বাবা চন্দনাইশ থানায় এজাহার দায়ের করতে গেলে মামলা না নিয়ে উল্টো জানিয়ে দেওয়া হয় নির্দেশ আছে মামলা নেয়া যাবে না

নিরুপায় হয়ে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত ১১ জুলাই মেডিকেল সার্টিফিকেট জখমের আলামত সহ মামলা দায়ের করিলে ম্যাজিস্ট্রেট আদালত চন্দনাইশ থানাকে এফ.আই.আর. ভুক্ত করার নির্দেশ দেন। পরে আদালত ২৬ জুলাই আসামী আরফান চৌধুরী ও জহিরুল আলম চৌধুরী উভয়ের পিতা ফরিদুল আলমকে গ্রেফতারের নির্দেশ দেন। এই অবস্থায় আরফান চৌধুরী ভাই ও বাবা ফরিদুল আলম চৌধুরী কোর্টে হাজির হলে ফরিদুল আলমকে জামিন দেন আদালত। একই সাথে জহিরুল আলমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে জামিনে এসে ফরিদুল আলম ও তার ছেলে গ্রেফতারীপরোয়ানাভূক্ত আসামী আন্তজেলা অস্ত্র ব্যবসায়ী ও ইয়াবা পাচারের অন্যতম সদস্য   আরফান চৌধুরী মিলে মামলা তুলে নিতে ভূক্তভোগী পরিবারটিকে হুমকী দিয়ে যাচ্ছে। মামলা তুলে না নিলে প্রাণে মেরে ফেলার হুমকী দিচ্ছে। এ অবস্থায় পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। সন্ত্রাসীদের ভয়ে ঘর ছেড়ে লুকিয়ে থাকতে হচ্ছে বলে জানিয়েছেন মামলার বাদী মো:শামসুল আলম।

এ প্রসঙ্গে জানতে চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকারের মুঠো ফোনে বারবার যোগাযোগ করা হলেও ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সিটিজিনিউজ/এইচএম

 

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

46 queries in 1.000 seconds.