চিকিৎসা শেষে দেশে ফিরেছেন আহমদ শফী – Ctgnews
ctgnew

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন আহমদ শফী

নিউজ ডেস্ক : দিল্লীর এ্যপোলো হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফী। গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে জেড এয়ারওয়েজের একটি বিমানে তিনি ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন। এবং রাত সাড়ে ৯টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে চট্টগ্রামে আসেন। এসময় উপস্থিত উলামায়ে কেরাম তাকে বরণ করে নেন।

বিমান বন্দরে উপস্থিত ছিলেন, হেফাজত ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী, হাটহাজারী মাদরাসার মুফতি জসীম উদ্দীন, মাওলানা মাহমুদুল হাসান ফতেপুরী, মুফতি নূর আহমদ, মাওলানা শোয়াইব আহমদ, মুফতি কেফায়েত উল্লাহ, মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, মাওলানা মুহাম্মদ ইবরাহীম, মাওলানা আবুল হাসেম ও মাওলানা মুনির আহমদ প্রমুখ।

সুস্থ হয়ে দেশে ফিরতে পেরে হেফাজত আমির উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও মহান আল্লাহর শোকরিয়া আদায় করেন।

উল্লেখ্য, আল্লামা আহমদ শফী শারীরিক দুর্বলতা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ১৮ মে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরে আরও উন্নত চিকিৎসার জন্য ভারত যান এবং ২২ তারিখ এ্যপোলো হাসপাতালে ভর্তি হন। ১ আগস্ট তাকে এ্যপোলো হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। এর পর তিনি দারুল উলুম দেওবন্দ সফরে যান।

দেওবন্দ সফর শেষে শনিবার বিকেলে ভারত থেকে বিমানযোগে ঢাকায় ফেরেন।

ঢাকায় কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সন্ধ্যায় চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন এবং রাত সাড়ে ৮টায় চট্টগ্রামের শাহ আমানত রহ. আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

সিটিজিনিউজ/এইচএম

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

47 queries in 1.240 seconds.