দিলীপ কুমারের অবস্থা আশংকাজনক – Ctgnews
ctgnew

দিলীপ কুমারের অবস্থা আশংকাজনক

বিনোদন ডেস্ক   :: কিডনির সংক্রমণ ও ডিহাইড্রেশনের সমস্যায় আক্রান্ত কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের শারীরিক অবস্থা আরো অবনতি হয়েছে। বর্তমানে তিনি মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন। গত ২ আগস্ট থেকে তিনি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

দিলীপ কুমারের জন্য চিকিৎসকদের একটি দল গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। সেই দলের সদস্য ডা. জালাল ডি পার্কার বলেন, ‘দিলীপ কুমার ভালো নেই। তার ডায়লিসিস চলছে। কিন্তু ভেন্টিলেশনে দেওয়া হয়নি।’

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দিলীপ কুমারের বেশ কয়েকটি মেডিকেল টেস্ট করানো হয়েছে। সেই রিপোর্টের ভিত্তিতেই তার চিকিৎসা চলছে। হাসপাতালে অভিনেতার পাশে রয়েছেন তার স্ত্রী অভিনেত্রী সায়রাবানু।

বেশ কয়েক বছর ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছেন দিলীপ কুমার। গত বছরের ডিসেম্বরেও জ্বর এবং পা ফোলার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

দিলীপ কুমার অর্ধশতাধিক ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে জনপ্রিয় ও আলোচিত ছবিগুলোর মধ্যে রয়েছে- ‘দেবদাস’ (১৯৫৫), ‘নয়া দুয়ার’ (১৯৫৭), ‘মুঘল-ই-আজম’ (১৯৬০), ‘গঙ্গা জমুনা’ (১৯৬১), ‘ক্রান্তি’ (১৯৮১), ‘কর্মা’ (১৯৮৬)। ১৯৯৮ সালে ‘কিলা’ ছবিতে শেষবারের মতো দেখা যায় তাকে। ১৯৯৪ সালে দাদাসাহেব ফলকে সম্মানে ভূষিত হন তিনি। আর ২০১৫ সালে পদ্মবিভূষণ পুরষ্কার লাভ করেন দিলীপ কুমার।

সিটিজিনিউজ/এসএ

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

48 queries in 0.976 seconds.