‘নীলাভাবি, আপনার ছেলে সালমানরে খুন করা হইছে’ – Ctgnews
ctgnew

‘নীলাভাবি, আপনার ছেলে সালমানরে খুন করা হইছে’

বিনোদন ডেস্ক    ::   ১৯৯৬  সালের ৬ সেপ্টেম্বর বাংলা চলচ্চিত্রের কাল জয়ী চিত্র নায়ক সালমান শাহের লাশ নিজের বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সাধারণভাবে তিনি আত্মহত্যা করেছেন বলা হলে ও তার পরিবার এটিকে খুন হিসেবে সন্দেহ করেন।সন্দেহের তীর ওঠে প্রযোজক আজিজ মোহাম্মদ ভাইও সালমানেরই স্ত্রী সামিরার ওপর। কিন্তু হাতে উপযুক্ত প্রমাণ না থাকায় সালমান শাহের পিতা কমরউদ্দিন আহমেদ চৌধুরীএকটি অপমৃত্যুর মামলাকরেন।

এরপর প্রায় কুড়ি বছরের বেশী সময় ধরে সেই মামলা এখনো চলছে ।আর এরই মধ্যে সোমবার(৭আগস্ট) সোশাল সাইটে একটি ভিডি ও বার্তা দিয়ে সালমান শাহ’র  রহস্যময় মৃত্যুর পালে নতুন হাওয়া লাগালেন এক রহস্যময় নারী! সোমবার সকাল থেকেই সোশাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে।

যে ভিডিও তেরুবিসুলতানা নামের একজন সালমান হত্যাকাণ্ড নিয়ে অজানা অনেক কথা বলেছেন।ভিডিও বার্তায় যেনারীটি সালমানশাহর হত্যা নিয়ে কথা বলেছেন, সেই নারী ও সালমান হত্যাকাণ্ডের প্রথম দশজন আসামির একজন কিন্তু হঠাৎ এতো দিন তিনি কোথা থেকে এলেন, আরএসে ইসালমান হত্যা নিয়ে দেশ ব্যাপী চমকে দিলেন।প্রশ্ন ওঠছে কে এই রুবি?

ভিডিও বার্তায় যিনি সালমানশাহর মৃত্যু রহস্য সম্পর্কে সব জানেন বলে বলছেন, তারনাম সুলতানা রুবি।সালমানশাহ্‌ এইতাকে ‘অ্যান্টি’ বলে ডাকতো।তার ছিলো বিউটি পার্লারের দোকান। সালমানশাহ্‌ আরতারব উসামিরারসাথেরুবিরবেশভালোসম্পর্কছিল। সালমানশাহ্‌ মারা যাওয়া পর অন্য সবার মতো এই নারীটিকে ও পুলিশ সন্দেহ করে। কিন্তু উপযুক্ত প্রমাণের অভাবে কিছুই করা যায়নি।আর এবার তিনি নিজেই ভিডি ওবার্তায় সালমানের মৃত্যু রহস্য জানেন বলে স্বীকার করলেন।

ভিডিও বার্তায় সালমান আত্মহত্যা নয়, বরংতাকেখুন করা হয়েছে বলে জানান রুবি। কিভাবে, কোথায় সালমানকে খুনের পরিকল্পনা করা হয়েছে তার বিস্তারিত বর্ণনা ছাড়া ও সালমানশাহ্’র মানীলা চৌধুরীকে ‘ভাবি’ সম্বোধন করে রুবি বলেন, নীলাভাবি।

আপনার ছেলেরে খুন করা হইছে।আমার যা করার আমি করবো। আমি ভেগে আছি ভাবি।না হলে আমারে ওমেরে ফেলতো এরা।  দয়া করে একটু খানি কারোরে জানান।কারোরে জানান   যে, এটা আত্মহত্যা না, এটা খুন।খুন হইছে। আমার ছোট ভাই রুমিরে দিয়া খুন করানো হইছে।

সিটিজিনিউজ/এসএ

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

46 queries in 1.206 seconds.