নোয়াখালীতে চোর সন্দেহে ৪ জনকে পিটিয়ে হত্যা – Ctgnews
ctgnew

নোয়াখালীতে চোর সন্দেহে ৪ জনকে পিটিয়ে হত্যা

সিটিজিনিউজ ডেস্ক :: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় গরুচোর সন্দেহে চারজনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী; এছাড়া আহত হয়েছেন আরও দুইজন।

চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান, বৃহস্পতিবার ভোরে উপজেলার চরজুবলি ইউনিয়নের কচ্চবিয়া গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন হলেন – চরআমানউল্লাহ ইউনিয়নের কাঁটাবুনিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে জাকির হোসেন (৩২)। পুলিশ তাৎক্ষণিকভাবে অন্যদের নাম-পরিচয় জানাতে পারেনি।

ওসি নিজাম প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, ওই গ্রামে কদিন ধরে গরু চুরি হয়ে আসছিল। চোর ধরার জন্য এলাকাবাসী রাত জেগে পাহারা বসায়।

“ভোরের দিকে পিক-আপে করে সাত-আটজনের একটি দল কচ্চবিয়া গ্রামে গেলে এলাকাবাসী ঘেরাও করে মারধর দেয়। আগুন ধরিয়ে দেয় তাদের পিকআপে। এ সময় ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।”

এছাড়া আরও দুইজনকে পিটিয়ে আহত করা হয়েছে বলে জানিয়েছেন ওসি নিজাম।

আহতরা হলেন – চরজুবলি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বেলালের ছেলে হেলাল (২২) ও একই এলাকার আবদুল হামিদের ছেলে জাহাঙ্গীর (৪০)।

তাদের নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি নিজাম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে আহতদের নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়। আর নিহত চারজনের লাশও একই হাসপাতালের মর্গে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

সিটিজিনিউজ/কেএইচ

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

48 queries in 0.697 seconds.