নোয়াখালীতে যুবকের গুলিবিদ্ধ লাশ, পুলিশের বিরুদ্ধে অভিযোগ – Ctgnews
ctgnew

নোয়াখালীতে যুবকের গুলিবিদ্ধ লাশ, পুলিশের বিরুদ্ধে অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:: নোয়াখালীর বেগমগঞ্জে কামাল উদ্দিন নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। রোববার সকালে পৌর এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ, পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে কামালের। তবে, ময়না তদন্তের পর ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ প্রশাসন।

রোববার সকালে, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার করিমপুর গ্রামের একটি পুকুরে কামাল উদ্দিনের লাশ ভাসতে দেখে স্বজনদের খবর দেয় স্থানীয়রা। পরে, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে তার পরিবার। সন্তানের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েন তার বৃদ্ধা মা।

স্বজনদের অভিযোগ, শনিবার রাতে বাড়ির পাশের একটি দোকানে চা খাওয়ার সময়, কামালকে তাড়া করে চৌমুহনী পুলিশ ফাঁড়ির ইনচার্জ জসিমসহ তিন পুলিশ সদস্য। দৌড়ে পালানোর সময় পাশের একটি পুকুরে পড়ে যায় সে। এ সময় তাকে ডাকাত উল্লেখ করে এস আই জসিম গুলি চালায় বলে অভিযোগ করেন কামালের স্বজনরা।

তবে, এ ঘটনায় পুলিশের জড়িত থাকার বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার আশরাফ-উজ-জামান দৌলা।

ময়না তদন্তের জন্য, নিহতের লাশ নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সিএনজি অটোরিকশা চালক নিহত কামাল উদ্দিনের বিরুদ্ধে কোন মামলা ছিলো না বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

50 queries in 0.910 seconds.