`প্রধানমন্ত্রীর আন্তরিকতায় সিটি আউটার রিং রোড বাস্তবায়িত হচ্ছে’ – Ctgnews
ctgnew

`প্রধানমন্ত্রীর আন্তরিকতায় সিটি আউটার রিং রোড বাস্তবায়িত হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক ::  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশ সরকার ও জাইকার যৌথ অর্থায়নে এই সিটি আউটার রিং রোডটি বাস্তবায়িত হচ্ছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আবদুচ ছালাম চট্টগ্রাম সিটি আউটার রিং রোড প্রকল্পটি পরিদর্শন শেষে উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে একথা বলেন।

উল্লেখ্য এই প্রকল্পটি কর্ণফুলী নদীর তলদেশে টানেলের জন্য এপাড়ের সংযোগ রোড। প্রকল্পটি বাস্তবায়ন হলে নগরীর ২০ লক্ষাধিক মানুষকে জলোচ্ছ্বাস থেকে রক্ষা করার পাশাপাশি রিং রোডটি সিইপিজেডের সঙ্গে সংযোগ হওয়ায় ইপিজেড ও বন্দরের গাড়ি এই রোড দিয়ে চলাচল করতে পারবে। এতে নগরীতে যানজট যেমন কমে যাবে তেমনি পর্যটনশিল্পের বিকাশ ঘটবে বলে ধারণা করা হচ্ছে।

সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম আরো বলেন, বাংলাদেশ বিশ্বের দেশগুলোর মধ্যে ষষ্ঠ নিরাপদতম দেশ। তাই পর্যটন, ব্যবসা-বানিজ্যের নিরাপদ স্থান বাংলাদেশ। একবিংশ শতাব্দীতে বিশ্বের আর কোনো দেশ উন্নতির এমন অসাধ্য সাধন করতে পারেনি, যেমন পেরেছে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ।

এসময় সিডিএ প্রধান প্রকৌশলী জসিম উদ্দিন, প্রকল্প পরিচালক হাসান বিন শামস, রাজিব দাশ, নির্মাণ প্রতিষ্ঠানের উর্ধ্বতর কর্মকর্তা এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

এইচএম/হাসান

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

46 queries in 1.153 seconds.