ফটিকছড়িতে ধসে পড়েছে বেইলী ব্রিজ – Ctgnews
ctgnew

ফটিকছড়িতে ধসে পড়েছে বেইলী ব্রিজ

নিজস্ব প্রতিবেদক :: চট্টগ্রামের ফটিকছড়িতে দু’দিনের অবিরাম ভারি বর্ষণ ও পাহাড়ি ঢলে হেয়াকো-করেরহাট সড়ক, ফটিকছড়ি-হেয়াকো সড়কের একাধিক স্থান ডুবে গেছে। ফলে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে সড়ক দু’টির সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে চরম ভোগান্তিতে পড়েছে ওই সড়ক ব্যবহারকারী হাজার হাজার মানুষ।

এদিকে আজ শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় ফটিকছড়ি-হেয়াকো সড়কের বারমাসিয়া খালের উপর নির্মিত লৌহার বেইলি সেতুর উপর দিয়ে যাওয়ার সময় মালবাহী একটি ট্রাক সেতুটি ভেঙ্গে দেবে যায়। এতে ট্রাক চালক ও ২ জন হেলফার গুরুতর আহত হয়।
স্থানীয়রা জানায় বুধবার সকাল থেকে অবিরাম ভারি বর্ষণ ও পাহাড় থেকে নেমে আসা ঢলের পানিতে হেঁয়াকো-করেরহাট সড়কের বালুটিলা বাজার এলাকা হতে কয়লাবাজার ব্রিজ পর্যন্ত প্রায় আধা কিলোমিটার রাস্তা ডুবে যায়। এ ছাড়া সড়কের কালাপানি এলাকায়ও রাস্তার ওপর দিয়ে ঢলের পানি প্রবাহিত হয়েছে।

এদিকে উপজেলার নারায়ণহাট ইউনিয়নের জুজখোলা-কালীকুম্ভা এলাকায় হালদা নদীর পাড় ভেঙ্গে ফটিকছড়ি-হেয়াকো সড়কের যানবাহন চলাচলা বন্ধ যায়।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা হতে ওই সড়কের যানবাহন চলাচলা বন্ধ হয়ে গিয়েছে। আটকা পড়ে আসে শত শত যাত্রীবাহী ও মালবাহী গাড়ি।

এদিকে উপজেলার নীচু এলাকায় দাঁতমারা, নারায়ণহাট, ভূজপুর, পূর্ব ফটিকছড়ি, পাইন্দং, রোসাংগিরি, নানুপুর, জাফতনগর বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা দেখা দিয়েছে।

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

49 queries in 0.698 seconds.