বান্দরবানে মারমা দম্পতিকে কুপিয়ে হত্যা – Ctgnews
ctgnew

বান্দরবানে মারমা দম্পতিকে কুপিয়ে হত্যা

বান্দরবানের লামায় ২ জনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বনপুর পূর্ব ছোট মার্মা পাড়ায় শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে নিহতের মেজো ছেলে মংক্যাহ্লা মার্মা।

নিহতরা হলেন, ক্যাহ্লাচিং মার্মা (৭০) ও তার স্ত্রী চিংহ্লামে মার্মা (৬৫)। তাদের ৩ ছেলে ও ৩ মেয়ে।

নিহতের মেয়ে মাঅং মার্মা (৪২) বলেন, আমার বাবা-মা দুইজন নিজেদের বাড়িতে একা থাকত। শনিবার সকাল ৭টায় আমি তাদেরকে রান্না করে দিতে আসলে দেখি আমার বাবা মায়ের রক্তাক্ত লাশ বিছানায় পড়ে আছে। বাবার গলা কাটা হয়েছে আর মায়ের বুকে কাটা আছে। আমার চিৎকারে আশপাশের লোকজন সবাই ছুটে আসে।

নিহতের ছেলে মংক্যাহ্লা বলেন, ঘরের আলমারি, সিন্দুক, বক্সের তালা খোলা রয়েছে। সারা ঘর এলোমেলো ও জিনিসপত্রগুলো ছড়ানো ছিটানো রয়েছে। মাটির দুই তলা ঘরের উপরের অংশের ছোট জানালাগুলো খোলা। যা সব সময় বন্ধ থাকে।

পাড়া কারবারী অংশৈপ্রু মার্মা বলেন, ক্যাহ্লাচিং মার্মা সাবেক মেম্বার। তার জায়গা জমি ও অনেক সম্পত্তি রয়েছে। পাড়ার সবার সাথে তার সম্পর্ক ভাল ছিল।

ঘটনা জানাজানির পর পর লামার ইয়াংছা ক্যাম্পের সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা জানতে পেরে ঘটনাস্থলে উদ্দেশ্যে রওনা দিয়েছি।

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

48 queries in 0.735 seconds.