বোয়ালখালীতে মুক্তিযোদ্ধা কমান্ডারস’ ৭১ ফোরামের আত্মপ্রকাশ – Ctgnews
ctgnew

বোয়ালখালীতে মুক্তিযোদ্ধা কমান্ডারস’ ৭১ ফোরামের আত্মপ্রকাশ

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালীতে স্বাধীনতার দীর্ঘ ৪৫ বছর পর আত্মপ্রকাশ করল মুক্তিযুদ্ধকালীন কমান্ডারদের সমন্বয়ে গঠিত ‘মুক্তিযোদ্ধা কমান্ডারস্’৭১ ফোরাম’

সোমবার বিকেলে (১৭ জুলাই) উপজেলা মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে মুক্তিযোদ্ধারা এ সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন।

সম্মেলনে সংগঠনের সদস্য সচিব গ্রুপ কমান্ডার আ.হ.ম. নাসির উদ্দিন লিখিত বক্তব্যে বলেন, এক ক্রান্তিলগ্নে মুক্তিযোদ্ধা কমান্ডারস্ ফোরাম গঠিত হয়। যদিও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ রয়েছে। এ সংসদের মাধ্যমে মুক্তিযোদ্ধাদের সরকারি সাহায্য বিতরণ করা হয়। তবে এইসব সাহায্য ও অনুদান বিতরণে সীমাহীন দূর্নীতি, অব্যবস্থা ও অস্বচ্ছতার কারণে সাধারণ মুক্তিযোদ্ধারা বঞ্চিত হচ্ছে।

তিনি আরো বলেন, এ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ নিজেদের মধ্যে ভাগ বাটোয়ারা করে সরকারি সাহয্য নি:শেষ করছে। এসব রোধে যুদ্ধকালীন কমান্ডারদের নিয়ে এ সংগঠনের আত্মপ্রকাশ করেছে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, যুদ্ধকালীন বিএলএফ কমান্ডার রাজেন্দ্র প্রসাদ চৌধুরীকে আহ্বায়ক, গ্রুপ কমান্ডার আ.হ.ম. নাসির উদ্দিন চৌধুরীকে সদস্য সচিব ও সেকশন কমান্ডার মাহবুবুল আলম, সদস্য যুদ্ধকালীন থানা কমান্ডার মো. সোলায়মান, কোম্পানী কমান্ডার মো. আবুল বশর, প্লাটুন কমান্ডার মো. আবদুল লতিফ, ডেপুটি কমান্ডার (গেরিলা) উদয়ন নাগ, সেকশন কমান্ডার মো. ইদ্রিস, প্রশান্ত কুমার বড়ুয়া, গ্রুপ কমান্ডার সুজিত নাগ, এস এম ইসহাক চৌধুরী, মো. আজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা অমল কান্তি নাথ, এসএম নুরুল হুদা, পীযুষ কান্তি চৌধুরী ও মো. ছগির।

সিটিজিনিউজ/এইচএম

 

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

48 queries in 0.881 seconds.