মাটিরাঙ্গায় ইয়াবাসহ আটক ২ – Ctgnews
ctgnew

মাটিরাঙ্গায় ইয়াবাসহ আটক ২

সিটিজিনিউজ ডেস্ক     :: মাদক ব্যবাসায়ী ও মাদকসেবীদের বিরুদ্ধে ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৮ননং ওয়ার্ডের মিস্ত্রি পাড়া থেকে ৭০ পিস ইয়াবাসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। সোমবার রাত ১২টার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের মোহাম্মদপুর এলাকার মৃত- মমনোরঞ্জন দেব’র ছেলে বাসু দেব (৩৫) ও ৮নং ওয়ার্ডের মিস্ত্রিপাড়ার হারুনুর রশিদের ছেলে মো. আরিফ হোসেন (২০)।

মাটিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ডের মিস্ত্রিপাড়া মোড়ে ইয়াবা পাচারের উদ্দেশ্যে ইয়াবা ব্যবসায়ীদের একটি সিন্ডিকেট অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মমো. শাহজালাল এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় অপর ২/৩জন পালিয়ে যেতে সক্ষম হয়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো, ঘটনার সত্যতা নিশ্চিত করে বরেন, আটক যুবকরা দীর্ঘদিন থেকে মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় ইয়াবার ব্যবসা করে আসছিলো। মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র সুত্রধর বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

সিটিজিনিউজ/এসএ

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

48 queries in 0.875 seconds.