মীরসরাইয়ে সংঘর্ষের ঘটনায় মামলা – Ctgnews
ctgnew

মীরসরাইয়ে সংঘর্ষের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক :: মীরসরাইয়ে পুলিশ ও সিএনজি অটোরিক্সা চালকদের সংঘর্ষের ঘটনায় ১৬৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছে মীরসরাই থানা পুলিশ। এতে প্রধান আসামী করা হযেছে ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীকে।

রোববার সকালে পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে। গতকাল বিকালে ঘটনান পর চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহারে পুলিশের উপর হামলা, পুলিশে অস্ত্র ছিনতাই ও মহাসড়কে অবরোধের নামে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ আনা হয়েছে।

এদিকে ঘটনার সময় পুলিশের লুণ্ঠিত চায়নিজ রাইফেলটি গতকাল শনিবার রাতে উদ্ধার করা হয়েছে। শনিবার বিকালে সংঘর্ষ সিএনজি অটোরিক্সা চালকদের সাথে সংঘর্ষ চলাকালে মীরসরাই থানার কনষ্টেবল দীপু চাকমার কাছ থেকে চায়নীজ রাইফেলটি লুণ্ঠিত হয় বলে জানিয়েছে জেলা পুলিশ সূত্র।

মীরসরাই থানার ওসি সাইরুল ইসলাম জানান, গতকালের ঘটনায় ১৬৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে । এ মামলার এজাহারভুক্ত আসামী হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে আটক ইউপি চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীকে।

তিনি আরো জানান, পুলিশের খোয়া যাওয়া অস্ত্রটি গতকাল রাত ১০টার সময় বড়তাকিয়া মাজার এলাকার একটি পুকুর থেকে ভাঙ্গা অবস্থায় উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গতকাল বিকালে ইউপি চেয়ারম্যানকে বহনকারী একটি সিএনজি অটোরিক্সাকে তল্লাশী ও কাগজপত্র পরিক্ষার করার সময় হাইওয়ে পুলিশের সাথে চেয়ারম্যানের তর্কবির্তক সৃষ্টি হয়। এসময় হাইওয়ে পুলিশের এএসআই জাকির ওই অটোরিক্সাটি আটক করে। এসময় চেয়ারম্যান জাহেদ ইকবাল পুলিশের চাঁদাবাজি ও তাকে অপমানের প্রতিবাদে সন্ধ্যা ৭ টা পর্যন্ত অবরোধ ঘোষনা করে।
পরে অবরোধ তুলে দিতে গেলে শত শত সিএনজি চালক ও গ্রামবাসীর সাথে পুলিশে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে সাংবাদিক পুলিশসহ অন্তত ৪০ জন আহত হয়। পরে সন্ধ্যা ৭টার পর ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

সিটিজিনিউজ/এজেড

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

49 queries in 0.930 seconds.