রসুলপুর ইউপি উপ-নির্বাচনে জালভোটের অভিযোগ – Ctgnews
ctgnew

রসুলপুর ইউপি উপ-নির্বাচনে জালভোটের অভিযোগ

রাজনীতি ডেস্ক:: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ব্যাপক কারচুপি, ভোটকেন্দ্র দখল ও জালভোটের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নির্বাচনে ৭টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নুরুল হোসেন সেলিম (রজনিগন্ধা) ৪হাজার ৭৬ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রার্থী বিএনপি সমর্থিত নাজমুল করিম খোকা মিয়া (অটোরিকশা) ৩হাজার ৬শ ৯৪ ভোট পেয়েছেন।

কেন্দ্র দখলের অভিযোগে সোমবার দুপুরে রফিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট স্থগিত করে উপজেলা নির্বাচন কমিশন।

বিএনপি সমর্থিত প্রার্থী নাজমুল করিম খোকা মিয়া সোমবার বিকেলে সংবাদ সম্মেলনে জানান, ৯টি ভোট কেন্দ্রের মধ্যে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জমিদারহাট বিএন উচ্চ বিদ্যালয়, লাউতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর লতিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ ৭টি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তার এজেন্টদের বের করে দিয়ে কেন্দ্র দখল করে জালভোট প্রদান করে।

স্থগিত রফিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ হাজার ৭শ ৪০ ও রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২হাজার ৪শ ২০ মিলিয়ে ৪হাজার ১শ ৬০জন ভোটার রয়েছে।

উল্লেখ্য উপজেলার ১৩নং রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন অসুস্থজনিত কারণে চলতি বছরের ২৮ এপ্রিল মারা গেলে শূন্য আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ৯টি ভোটকেন্দ্র ও ২০ হাজার ৫শ ৩২ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

48 queries in 0.769 seconds.