রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৪ – Ctgnews
ctgnew

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৪

সিটিজিডেস্ক :: রাজধানীতে পৃথক ঘটনায় বাসচাপায় ও ট্রেনে কাটা পড়ে ২ নারীসহ ৪ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিমানবন্দর এবং উত্তরা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

বিমানবন্দর থাকা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর জানান, বিমানবন্দর থানাধীন কাওলা এলাকায় অজ্ঞাত পরিবহনের বাসচাপায় অজ্ঞাত (৩৫) এক নারী আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপপাতালে নিয়ে গেলে রাত ২টায় কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, জর্দা ফ্যাক্টরির শ্রমিক হাবিবুর রহমান হাবু (১৪) উত্তরা ১নং সেক্টরে ভিআইপি পরিবহনের চাপায় রাত ১২টার দিকে মারা যায়। তার পিতার নাম আনোয়ারুল ইসলাম, সে তুরাগ এলাকায় চাকরি করতো।

সহকর্মী তাইজুল জানান, দুর্ঘটনার পর রাত ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক হাবিবুরকে মৃত ঘোষণা করে।

এদিকে বুধবার রাত সাড়ে ১১টার দিকে বিমান বন্দর স্টেশনে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তাসলিমা বেগম (৪৫)। পথচারী মো. হাসান তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টায় তিনি মারা যান।

নিহতের মেয়ে সোমা জানান, তার মা শাক-সবজি বিভিন্ন এলাকায় বিক্রি করে থাকেন। রাতে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। রেলওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মো. খোকন নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেছেন।

অপরদিকে, মানিকনগর মুগদার বাসিন্দা এবাদুলের (৫৫) লাশ ক্যান্টনমেন্ট ও বিমানবন্দরের মাঝামাঝি এলাকার রেল লাইনের কাছে পড়েছিলো। রাত সোয়া ১২টার দিকে উপ পরিদর্শক (এসআই) আলী আকবর তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

এসআই আলী আকবর জানান, এবাদুল রেল লাইনের পাশে মোবাইলে কথা বলতে বলতে প্রস্রাব করছিলেন। এ সময় লালমনি এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

সিটিজিনিউজ/এসএ/এজেড

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

49 queries in 0.811 seconds.