লন্ডন গেলেন খালেদা জিয়া – Ctgnews
ctgnew

লন্ডন গেলেন খালেদা জিয়া

পা ও চোখের চিকিৎসার জন্য লন্ডন গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানে হজরত শাহজালাল (রাঃ) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি।

লন্ডনে অবস্থানরত বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বাসায় উঠবেন খালেদা জিয়া।

খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে লন্ডন গেছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার ও গৃহকর্মী ফাতেমা বেগম।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদায় জানাতে দলের জ্যেষ্ঠ নেতাসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা বিমানবন্দর এলাকায় উপস্থিত হন।

উপস্থিত ছিলেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, মীর মোহাম্মাদ নাসির, আব্দুল মান্নান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, মিজানুর রহমান মিনু, আব্দুস সালাম, কবির মুরাদ, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল।

সূত্র জানায়, প্রায় এক বছরেরও কম সময়ের ব‌্যবধানে দলের প্রধানের লন্ডন সফর নিয়ে বেশ কৌতুহল ও চাঙ্গাভাব তৈরি হয়েছে দলের মধ্যে। আগামী নির্বাচনে বিএনপি কোন পথে যাবে, সহায়ক সরকার নিয়ে দলের অবস্থান, নির্বাচনে বিএনপির প্রার্থী নির্বাচন, ডিসেম্বরে সিটি করপোরেশন নির্বাচন এবং দলের সাংগঠনিক বিষয়সহ বেশকিছু গুরুত্বপূর্ণ ব‌্যাপারে তারেক রহমান ও খালেদা জিয়ার মধ‌্যে আলোচনা হবে। ওই আলোচনায় নির্ধারিত হবে আগামী নির্বাচনের আগ পর্যন্ত বিএনপির রাজনীতির গতিপথ।

সর্বশেষ ২০১৫ সালের ১৬ সেপ্টেম্বর খালেদা জিয়া চিকিৎসার জন্য লন্ডনে যান। লন্ডনে দীর্ঘদিন ধরে অবস্থানরত বড় ছেলে তারেক রহমানসহ তার পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করে দেশে ফেরেন তিনি।

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

49 queries in 0.895 seconds.