শাহরুখ-প্রিয়াঙ্কার সংঘর্ষ! – Ctgnews
ctgnew

শাহরুখ-প্রিয়াঙ্কার সংঘর্ষ!

bajrangi-bhaijan1বিনোদন ডেস্ক :: বলিউডের অন্যতম সফল অভিনেত্রীদের একজন হার্টথ্রব অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছরের ডিসেম্বরে একই দিনে বলিউড বাদশাহ শাহরুখের ‘দিলওয়ালে’র সাথে প্রতিযোগিতায় আসছে তার ছবি ‘বাজিরাও মাস্তানি’। শাহরুখের সাথে এই সংঘর্ষ বিষয়ে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া।

জানা গেছে, বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে আমেরিকান টিভি শো ‘কোয়ান্টিকো’র শ্যুটিং নিয়ে লস অ্যাঞ্জেলসে দারুণ ব্যস্ততার মধ্যে আছেন। ভক্ত এবং কোয়ান্টিকোর দর্শকদের জন্য তাকে সম্প্রতি অংশ নিতে হয়েছিল ‘আস্কপিসি’ নামের টুইটার সেশনে। আর সেখানেই প্রিয়াঙ্কার এক গুনমুগ্ধ দর্শক জানতে চান যে, ডিসেম্বরে শাহরুখ খানের ‘দিলওয়ালে’র সাথে পাল্লা দিয়ে একইদিনে বক্স অফিসে মুক্তি পাচ্ছে তার ছবি ‘বাজিরাও মাস্তানি’। তার এই ছবিটিকে স্থগিত করে অন্যকোনো তারিখে মুক্তি দিতেও অনুরোধ করেন ওই দর্শক।

ওই ভক্তের এমন প্রশ্নে টুইটারেই উত্তর দেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি ভক্তের উদ্দেশে বলেন, ‘মুক্তি দেয়ার বিষয়টি দুর্ভাগ্যবশত আমার হাতে নেই’।

ভক্তের এমন দাবী অমূলক নয়। কারণ শাহরুখ খানের সাথে ব্যবসায়িকভাবে প্রতিযোগিতায় লড়াটা খুব একটা বুদ্ধিমানের কাজ হবে না। তবে প্রিয়াঙ্কার ছবির নির্মাতার নাম যেহেতু সঞ্জয় লীলা, সেক্ষেত্রে প্রিয়াঙ্কা চোপড়া শাহরুখের সাথে বক্স অফিসে ফাইট দেয়ার জন্য প্রস্তুত হতেই পারেন।

উল্লেখ্য, সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘বাজিরাও মাস্তানি’ এবং রোহিত শেঠির পরিচালনায় শাহরুখ খান ও কাজল অভিনীত ছবি ‘দিলওয়ালে’ মুক্তি পেতে যাচ্ছে আসছে ডিসেম্বরের ১৮ তারিখে।

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

48 queries in 0.849 seconds.