স্কুলের জায়গা দখলের অভিযোগ : শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ – Ctgnews
ctgnew

স্কুলের জায়গা দখলের অভিযোগ : শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

oborodhনিজস্ব প্রতিনিধি, নোয়াখালী :: নোয়াখালীর সোনাউমুড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের বিরুদ্ধে স্কুলের জায়গা দখল করে ইমারত নির্মাণের অভিযোগ এনে এর প্রতিবাদে নোয়াখালী-ঢাকা আঞ্চলিক মহাসড়ক অবরোধ ও মিছিল-সমাবেশ করেছে শিক্ষার্থীরা।

আজ শনিবার দুপুর ১২টা থেকে দুপুর দুইটা পর্যন্ত অবরোধ চলাকালে আন্দোলনকারী ছাত্র-ছাত্রীদের সাথে স্কুলের শিক্ষক, অভিভাবক ও স্থানীয় লোকজন এসে সংহতি প্রকাশ করেন। এ সময় সড়কের দুইপাশে তীব্র যানজট সৃষ্টি হয়। পরে মুঠোফোনে স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের বিষয়টি সমাধানের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

সোনাইমুড়ি কডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার অভিযোগ করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরসহ কিছু প্রভাবশালী ব্যক্তি বিদ্যালয়ের দেড়’শ ফুট জায়গা দখল করে সেখানে ইমারত নির্মাণ করছেন। এ ব্যাপারে স্থানীয় প্রশাসন থেকে কোনো প্রকার সহযোগিতা না পেয়ে তারা আন্দোলনে নামতে বাধ্য হয়েছেন।

সমাবেশে সোনাইমুড়ি পৌরসভার প্যানেল মেয়র জহিরুল ইসলাম ভূঞাসহ ছাত্র-ছাত্রীরা বক্তব্য রাখেন।

তবে এ ব্যপারে সিটিজি নিউজ’র পক্ষ থেকে যোগাযোগ করা হলে নিজের বিরুদ্ধে স্কুলের জায়গা দখলের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন উপজেলা আওয়ামীলীগের অভিযুক্ত সভাপতি মমিনুল ইসলাম বাকের।

………………………………………….
প্রনি/শিল্পী/এম. দীপ

সর্বশেষ সংবাদ


নোটিশ : “এই মাত্র পাওয়া” খবর আপনার মোবাইলে পেতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশন থেকে START পাঠিয়ে দিন 4848 নম্বরে ।
ctgnew
প্রধান উপদেষ্টা : আব্দুল গাফফার চৌধুরী
সম্পাদক : সোয়েব উদ্দিন কবির
ঠিকানা : ৯২ মোমিন রোড ,
শাহ আনিস মার্কেট ৫ম তলা, চট্রগ্রাম ।
মোবাইল : ০১৮১৬-৫৫৩৩৬৬
টিএন্ডটি : ০৩১-৬৩৬২০০

Design and Development by : Creative Workshop

51 queries in 1.004 seconds.