চট্টগ্রামে ত্রিমুখী সংঘর্ষে ছাত্রদল কর্মী আবিদ নিহতের ঘটনায় মামলা

0 23

Get real time updates directly on you device, subscribe now.

নিজস্ব প্রতিবেদক:চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ীর নগর  বিএনপি কার্যালয়ের সামনে ছাত্রলীগ, ছাত্রদল ও পুলিশের ত্রিমুখী সংর্ঘষে  আবিদ নামে এক ছাত্রদলকর্মী নিহতের ঘটনায় পুলিশ বাদী হয়ে ছাত্রদলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

বুধবার  ৩ জানুয়ারী  ছাত্রলীগ, ছাত্রদল ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে নিহত আবিদ ও অন্যান্যদের আহত হবার ঘটনায় পুলিশের পক্ষ থেকে বাদী হয়ে ছাত্রদলের দশ জনের নাম উল্লেখসহ ১০০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মামলায় কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নুরুল হক নুরু, চট্টগ্রাম কলেজ ছাত্রদলের সভাপতি আবু বকর, সাধারণ সম্পাদক রোকন উদ্দীনসহ আরো ১৮ জনের নাম উল্লেখ করা হয়। বাকি ৯০ জনকে অজ্ঞাতনামা দেখিয়ে মামলা করা হয়েছে।

মামলার বিষয়ে চট্টগ্রাম কলেজের ছাত্রদলের সাধারণ সম্পাদক রোকন উদ্দিন  বলেন, আবিদ আমাদের (ছাত্রদলের) কর্মী ছিলেন। ছাত্রলীগ  আবিদকে খুন করে।  ছাএলীগ আমাদের কর্মীকে গুলি করে খুন করে অথছ পুলিশ বাদী হয়ে আমাদের বিরুদ্ধে মামলা করেন।এই মামলা একটি হাস্যকর  হয়রানি মূলক ও  উদ্দেশ্যপ্রণোদিত। অবিলম্বে এ মিথ্যা মামলা পরিহার করে প্রকৃত জড়িতদের শাস্তি দাবি করছি।

উল্লেখ্য যে,  ২০১৪ সালের ৩ জানুয়ারী বর্তমান আওয়্মী লীগ সরকারের অগণতান্ত্রিক নির্বাচনের বিরুদ্ধে বিএনপির আঞ্চলিক কার্যালয় নাসিমন ভবনের সামনে ছাত্রদলের মিছিলের উপর ছাত্রলীগ ও পুলিশের আক্রমণের ঘটনায় চট্টগ্রাম কলেজের ছাত্রদল কর্মী আবিদ মারা যায় এবং আরো ৫০ জন আহত হয়।

You might also like

Leave A Reply

Your email address will not be published.