আবারও প্রতিশ্রুতি ভাঙ্গলো ফুটবল ফেডারেশন 

0 19

Get real time updates directly on you device, subscribe now.

নিউজ ডেস্ক ::   আরও একবার প্রতিশ্রুতি ভাঙ্গলো ফুটবল ফেডারেশন সেই পুরনো বৃত্তে পেশাদার লিগ

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামেই হচ্ছে বিপিএলের সব ম্যাচ। চট্টগ্রাম আবাহনীর হোম ভেন্যু হিসেবে প্রায় চূড়ান্ত ছিল বন্দর নগরীর এম এ আজিজ স্টেডিয়াম। হঠাৎ করেই বাদ পড়লো সেই ভেন্যু। এদিকে বিরতি থেকে ২ অক্টোবর মাঠে ফিরছে লিগ। ১৩ নভেম্বর শুরু হবে দ্বিতীয় লেগ। তবে কি সত্য হতে যাচ্ছে চট্টগ্রাম আবাহনীর ফুটবল কমিটির চেয়ারম্যান তরফদার রুহুল আমিনের আনা অভিযোগ? পেশাদার লিগ কমিটির দশম সভায় বাদ পড়লো চট্টগ্রাম আবাহনীর হোম ভেন্যু এম এ আজিজ স্টেডিয়াম।

প্রতিশ্রুতি ভাঙ্গার পালাক্রমে এবার এক ভেন্যুতে হচ্ছে লিগ। কিন্তু কিসের ভিত্তিতে এই সিদ্ধান্ত? তা নিয়ে প্রশ্ন থেকেই যায়  কারণ এই সভায় উপস্থিত ছিলেন না চট্টগ্রাম আবাহনীর কোন প্রতিনিধি। কেউ কেউ ষড়যন্ত্র তত্ব খুঁজলেও পেশাদার লিগ কমিটির চেয়াম্যানের অবশ্য ভিন্ন ব্যাখ্যা।

দীর্ঘ বিরতি কাটিয়ে ২ অক্টোবর মাঠে গড়াচ্ছে লিগের নবম রাউন্ড। তিন রাউন্ডের ম্যাচ শেষে আবারও বিরতিতে যাবে লিগ, এবার কারনটা এএফসি অনূর্ধ্ব ১৯ চ্যাম্পিয়নশীপ। তবে সেই বিরতি কাজে লাগিয়ে মধ্যবর্তী দলবদল করতে যায় ফেডারেশন। ভেন্যু কমলে প্রতিশ্রুত অর্থের পরিমানও কমবে এমন হুশিয়ারী দিয়েছিলেন স্বত্ত কিনে নেয়া সাইফ সাইফ গ্লোবাল স্পোর্টসের কর্ণধার তরফদার রুহুল আমিন। কিন্তু পেশাদার লিগ কমিটির চেয়ামান সালাম মুর্শেদীর বিশ্বাস ভেন্যু কমলেও কমছে না অর্থের পরিমান।

এইচএম/সিটিজিনিউজ

You might also like

Leave A Reply

Your email address will not be published.