সীতাকুণ্ডে যুবদল কর্মীকে কুপিয়ে হত্যা

0 29

Get real time updates directly on you device, subscribe now.

নিজস্ব প্রতিবেদক :: সীতাকুণ্ডে এক যুবদল কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৩ সেপ্টেম্বর)  রাত আনুমানিক ১০টায় উপজেলার বাড়বকুণ্ড অলিনগর গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলার বাড়বকু- ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ অলিনগর গ্রামের যুবদল কর্মী শরিয়ত উল্লাহ শরিফ(৩০)কে ভূলাই পাড়া গ্রাম থেকে ৬/৭জনের একটি সন্ত্রাসী দল অস্ত্রের মুখে জিম্মি করে সিএনজি চালিত অটোরিক্সা করে তুলে জুগি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর আহত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চমেকে প্রেরণ করেন। চমেকে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর ৬টায় শরিফের মৃত্যু হয়। সে বাড়বকুণ্ড অলিনগর গ্রামের মৃত নুর হোসেনের পুত্র।

সীতাকুণ্ড থানার ওসি তদন্ত মোজাম্মেল হক জানান, স্থানীয় চেয়ারম্যান ঘটনাাটি আমাদেরকে জানিয়েছেন। আত্মীয় স্বজন লাশ দাফন করে থানায় আসবে বলে জানিয়েছেন। থানায় আসলে তাদের আইনগত সহযোগিতা করবো।

সিটিজিনিউজ/এইচএম

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.