আশুরা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ কমিশনারের মতবিনিময়

0 18

Get real time updates directly on you device, subscribe now.

নিজস্ব প্রতিবেদক :  আসন্ন পবিত্র আশুরা উদ্যাপন উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর সম্মেলন কক্ষে আশুরা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার  মোঃ ইকবাল বাহার, বিপিএম, পিপিএম এর   মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আগামী ০১ অক্টোবর তারিখ পবিত্র আশুরা উদ্যাপন উপলক্ষে বিস্তারিত আলোচনা হয়। আশুরা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সুষ্ঠুভাবে আশুরা উদযাপন ও তাজিয়া মিছিল করার জন্য পুলিশ কমিশনার মহোদয় বরাবরে পুলিশি সহায়তার অনুরোধ জানান। মাননীয় পুলিশ কমিশনার মহোদয় তাহার বক্তব্যে মিছিলে অংশগ্রহনকারীদের ধৈর্য্য শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য আহ্বান জানান।

তিনি বলেন যে, মিছিলে অংশগ্রহনকারীরা যাতে উচ্ছশৃঙ্খল আচরন না করে এবং ব্যাগ/পোটলা সাথে না রাখে সে দিকে নজর রাখতে হবে। যথাসময়ে তাজিয়া মিছিল শুরু এবং শেষ করতে হবে। পরিষদের পক্ষ থেকে স্বেচ্ছা-সেবক রাখার জন্য তিনি আহব্বান জানান। পরিশেষে তিনি সুষ্ঠুভাবে অনুষ্ঠান করার জন্য সব ধরনের পুলিশি সহায়তার আশ্বাস দেন। উক্ত মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মাসুদ-উল-হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর)  শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (উত্তর)  মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব এস.এম. মোস্তাইন হোসেন বিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর ও পশ্চিম) জনাব মোহাম্মদ শহীদুল্লাহ, উপ-পুলিশ কমিশনার (সিএসবি)  মোঃ মোখলেছুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) জনাব সৈয়দ আবু সায়েম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর)  মোঃ সুজায়েত ইসলাম, সংশ্লিষ্ট জোনের সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জ, র‌্যাব, এপিবিএন, ইন্ডাস্ট্রিায়াল পুলিশ, এনএসআই, ডিজিএফআই, আনসার ও ভিডিপি এর প্রতিনিধি, আশুরা উদ্যাপন পরিষদের সভাপতি মোঃ সেলিম আনসারী, উপদেষ্টা পেয়ার মোহাম্মদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিটিজিনিউজ/এইচএম 

 

** আশুরা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ কমিশনারের মতবিনিময়

You might also like

Leave A Reply

Your email address will not be published.