‘মিস ওয়ার্ল্ড’-এ অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ!

0
22

নিউজ ডেস্ক ::        আন্তর্জাতিক আসরে মেধা, সৌন্দর্য, মনন ও পোশাক-পরিচ্ছদে অনন্য বাংলাদেশি মেয়ের গল্প তুলে ধরবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। এর মধ্যেই নির্বাচিত হয়ে গেছে শীর্ষ ১০ প্রতিযোগী।

তাদের মধ্য থেকে একজন অংশ নেবেন চীনে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ডের মূল আসরে। এবারই প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’-এ অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ।

এই আয়োজনের চূড়ান্ত পর্যায়ে উপস্থাপক হিসেবে যোগ দিয়েছেন ভারতীয় সুন্দরী শিনা চৌহান। তার উপস্থাপনায় প্রাণবন্ত হয়ে উঠেছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর চূড়ান্ত পর্ব।

২৬-২৮ সেপ্টেম্বর গ্র্যান্ড গালা রাউন্ড এবং ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

প্রতিযোগিতায় টিকে থাকা শীর্ষ দশ প্রতিযোগী হচ্ছেন রুকাইয়া জাহান চমক, জান্নাতুল নাঈম অভ্রিল, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান তন্দ্রা, জান্নাতুল সুমাইয়া হিমি ও জেসিকা ইসলাম।

এ প্রসঙ্গে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান উচ্ছ্বাস প্রকাশ করেন।

তারা জানান, প্রথমবারের আয়োজনে অভূতপূর্ব সাড়া মিলেছে। প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব প্রচার হচ্ছে এনটিভিতে। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় প্রচার হবে গ্র্যান্ড গালা রাউন্ড।

সিটিজি নিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here