স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ

0 106

Get real time updates directly on you device, subscribe now.

ভাঙনের সুর যেন বেজেই চলছে! মাত্র কয়েকদিন আগে বেশ কয়েকজন শিল্পীর সংসার ভেঙেছে। এবার সে তালিকায় যোগ হয়েছে ছোট মডেল অভিনেত্রী ও সদ্য নায়িকার খাতায় নাম লেখানো অর্চিতা স্পর্শিয়ার নাম। তার স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। যদিও বিষয়টি নিয়ে তারা চুপ ছিলেন। তবে ২৩ সেপ্টেম্ব বিকালের দিকে হঠাৎ করেই গুঞ্জন ছড়িয়ে পড়ে স্পর্শিয়ার সংসার ভেঙে গেছে।

এরপরই যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু সাড়া পাওয়া যাচ্ছিল না। অবশেষে সাড়া পাওয়া গেলে। স্পর্শিয়া প্রিয়.কম’কে ২৫ সেপ্টেম্বর রাত ১২টার দিকে রাফসানের সঙ্গে তার সংসার বিচ্ছেদের খবরটি নিশ্চিত করেন। সে সময় এর বাইরে তিনি আর কিছুই জানাতে চান নি। আর বলেন, `আমি চাই না এ বিষয়ে কোন খবর প্রকাশিত হোক। আমি চাই আমার কাজের খবরগুলোই গণমাধ্যমে প্রকাশ করা হোক।’

অর্চিতা স্পর্শিয়া ও রাফসান আহসান/ ছবি: সংগৃহীত

এ প্রসঙ্গে রাফসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও তাদের ডিভোর্সের বিষয়টি স্বীকার করেন। আর ডিভোর্সের সময় তার এবং স্পর্শিয়ার কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন জানিয়ে রাফসান বলেন, ‘তবে এখনও স্পর্শিয়ার সাথে আমার যোগাযোগ আছে। গতকাল (শনিবার) সে আমার বাসায় এসে আমার আব্বাকে দেখে গেছে। ডিভোর্সের মাসখানের আগে থেকে আমরা আলাদা থাকতে শুরু করি।’

এর কারণ হিসেবে রাফসান দাবি করেন, তাদের সংসারের মধ্যে তৃতীয় ব্যক্তি ঢুকেছিল। যার কারণে তাদের সংসার জীবন জটিল হয়ে পড়ে। এরপরই ডিভোর্সের সিদ্ধান্ত নেন তারা।

২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। আর সে বছরেরই ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের মাধ্যমেই সখ্যতা গড়ে উঠেছিলো রাফসান এবং স্পর্শিয়ার। আর ধীরে ধীরে সেটি রূপ নেয় বন্ধুত্ব, এরপর প্রেম। তারপর পরিণয়ে।

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.