অনূর্ধ্ব ১৫ দলের কিশোরী ফুটবলার সাবিনার মৃত্যু

0
13

এএফসি অনূর্ধ্ব-১৪ বালিকা আঞ্চলিক চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ দলে ছিল প্রয়াত কিশোরী ফুটবলার সাবিনা খাতুন। এরপর জাতীয় অনেক টুর্নামেন্টে সে দেখায় সাফল্য।

এরই ধারাবাহিকতায় কলসিন্দুরের কিশোরী ফুটবল তারকা সাবিনা খাতুন নির্বাচিত হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের জন্য। আর এ জন্য আগামীকাল বুধবার ঢাকায় প্রশিক্ষণ ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল তার।

কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের ফুটবল দলের কোচ মফিজ উদ্দিন জানান, ক্যাম্পে আর যোগ দেওয়া হলো না সাবিনার। বাংলাদেশ হারাল প্রবল সম্ভাবনাময় এক ফুটবলারকে।

ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক খাদেমুল ইসলাম জানান, পরিবারের সদস্যরা জানিয়েছেন দুদিন ধরে জ্বরে ভুগছিল সাবিনা। আজ সোয়া ৩টার সময় তাকে হাসপাতালে আনা হয়। তবে পরীক্ষা করে দেখা যায় সাবিনা হাসপাতালে আসার আগেই মারা গেছে।

সাবিনার সহখেলোয়াড় তহুরা খাতুন জানায়, বিকেলে সাবিনার মরদেহ কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজে নেওয়া হয়। এ সময় স্কুলমাঠে শোকার্ত মানুষের ঢল নামে। এই স্কুলেরই নবম শ্রেণির ছাত্রী ছিল সে।

এলাকাবাসী জানায়, এক ভাই ও দুই বোনের মধ্যে সাবিনা ছিল দ্বিতীয়। বড় বোন বিবাহিত। সাবিনার বাবার মৃত্যুর পর অভাব-অনটনের মধ্যে সংসার চালিয়ে সাবিনার পড়ালেখার খরচ চালাতেন মা ফজিলা খাতুন। কখনো কখনো দিনমজুরের কাজও করতে হয়েছে সাবিনার মাকে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here