বিবাহ বার্ষিকীতে স্বামীকে পাশে পাননি মুশফিক পত্নী

0 21

Get real time updates directly on you device, subscribe now.

নিউজ ডেস্ক ::   সোমবার (২৫ সেপ্টেম্বর) তিন বছর পূর্ণ করেছে মুশফিকুর রহিম এবং জান্নাতুল কিফায়াত মন্ডি দম্পতি। কিন্তু এবারের বিবাহ বার্ষিকীতে স্বামীকে পাশে পাননি মুশফিক পত্নী। কারণ পূর্ণাঙ্গ সিরিজ খেলতে দলের সাথে দক্ষিণ আফ্রিকা অবস্থান করছেন জাতীয় দলের এই টেস্ট অধিনায়ক। তৃতীয় বিবাহ বার্ষিকীতে স্বামীর অনুপস্থিতি ভালভাবে টের পাচ্ছেন মুশফিক পত্নী।

বিবাহ বার্ষিকীতে স্বামীকে কাছে না পাওয়ায় আবেগাপ্লুত মন্ডি। সেটা জানা গেল, সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে মন্ডির এক পোস্ট থেকে। রোববার ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে তাদের বিয়ের একটি ছবি পোস্ট করেন মুশফিক পত্নী।

ছবির ক্যাপশনে মন্ডি লেখেন, ‘আলহামদুলিল্লাহ, মাঝেমধ্যে আমি তোমার চোখের দিকে তাকিয়ে ভাবি, আমি কতটা ভাগ্যবতী। তোমাকে ভীষণভাবে মিস করছি। তুমি ছাড়া আমি যেন হারিয়ে যাই। তুমি আমার আত্মা, আমার সর্বোত্তম বন্ধু, আমার জীবনের উত্থান-পতনের সবচেয়ে বড় সমর্থন। আমার সাথে এখন পর্যন্ত যা কিছু হয়েছে তার মধ্যে তুমিই সবচেয়ে সেরা।’

মুশফিক পত্নীর ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট।

মুশফিক পত্নীর ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট।

আগামী ২৮ সেপ্টেম্বর মাঠে গড়াবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। দক্ষিণ আফ্রিকার উদ্দেশে গেল ১৬ সেপ্টেম্বর দেশ ছাড়ে বাংলাদেশ দল। দুই টেস্ট ছাড়াও প্রোটিয়াদের বিপক্ষে তিন ওয়ানডে ও দুটি ট-টোয়েন্টি খেলবে সাকিব-তামিম-মুশফিকরা।

২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর জান্নাতুল কিফায়াত মন্ডির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মুশফিকুর রহিম। এর আগে ২০১৩ সালের ২৬ অক্টোবর মন্ডির সঙ্গে আংটি বদল করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। মুশফিকের স্ত্রী জাতীয় দলের ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের শ্যালিকা।

সিটিজিনিউজ/এইচএম 

You might also like

Leave A Reply

Your email address will not be published.