ডিজাইনার বিপ্লব সাহার পোশাকে র‌্যাম্পে হাটলেন ৩’শ মডেল

0 39

Get real time updates directly on you device, subscribe now.

খ্যাতনামা ডিজাইনার বিপ্লব সাহার পোশাকে র‌্যাম্পে হাটলেন বিভিন্ন বয়সের প্রায় তিনশতাধিক তরুণ,তরুণী ও শিশু মডেল। দেশের খ্যাতনামা পোশাক প্রস্তুতকারি প্রতিষ্ঠান বিশ্বরঙের পোশাকে দিনব্যাপী ফুটোশুটের সুযোগ পেয়েছে তারা সবাই  চট্টগ্রামের মডেল । বিশ্বরঙ ও স্টার ফেয়ার ড্যান্স এন্ড ফ্যাশন ইনিস্টিটিউট উদ্যোগে নগরীর শিল্পকলা অডিটোরিয়ামে এই ফটোশুটে আয়োজন করা হয়।  

২০ সেপ্টেম্বর বুধবার সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত এ ফটোশুট ছাড়াও কোরিওগ্রাফার আলমগীর হোসেন আলো কোরিওগ্রাফিতে বর্ণাঢ্য ফ্যাশন শো প্রদর্শন করেন স্টারফেয়ার এর মডেলরা। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বরঙের কর্ণধার ও ফ্যাশন ডিজাইনার বিপ্লব শাহা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত চিলেন, লাইফস্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন ক্লিকের উপদেষ্টা. ফ্যাশন ডিজাইনার কাজী শাহতাজ মুনমুন, ক্লিকের সম্পাদক জালালউদ্দিন সাগর, চট্টলকুঁড়ির পরিচালক রাজিব চৌধুরি ।

ফ্যাশন মডেলিংয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে প্রশিক্ষণের বিকল্প নেই উল্লেখ করে সেরা পূজোর মুখ-অনুষ্ঠান প্রধান অতিথি বিপ্লব শাহা বলেন, আজকের অনারম্বর এ আয়োজন আপনাদের অনেকদূর এগিয়ে যেতে সাহায্য করবে । তিনি আরও বলেন, ফ্যাশন মিডিয়াতে কাজ করতে হলে মানুষের সাথে ভালো সম্পর্ক গড়ে তুলতে হবে। তিনি বলেন, বাংলাদেশে অনেক বড় বড় মানুষ আছে যারা ফ্যাশন মিডিয়ার বোদ্ধা । আপনারা তাদের লিংক খুজে বেড় করুন। যোগাযোগ বাড়ান ।

ফ্যাশন ডিজাইনার শাহতাজ মুনমুন বলেন, কাজের প্লাটফর্ম হিসেবে বিশ্বরঙ একটি বড় ক্যানভাস । তোমরা যারা আজকে বিশ্বরঙের পোশাক পড়ে ফটোশুটের সুযোগ পেয়েছে তারা অনেক ভাগ্যবান। তিনি আরও বলেন, কাজের প্রতি সততা ও লক্ষ ঠিক থাকলে এক সময় তোমরা অনেক বড় মাপের মডেল হবে।

লাইফস্টাইল এন্ড ফ্যাশন ম্যাগাজিন ক্লিক সম্পাদক জালালউদ্দিন সাগর বলেন, বিশ্বরঙ ও স্টার ফেয়ার নতুনদের জন্য যে যায়গাটি তৈরি করে দিয়েছেন সেটি ধরে রাখতে হবে।

সামনে এগিয়ে চলা অনেক সহজ কিন্তু সততা ও সফলতার সাথে সামনে এগিয়ে যাওয়া অনেক বড় চ্যালেঞ্জ জানিয়ে ক্লিক সম্পাদক আরও বলেন, যারা কাজ করতে চান তাদেরকে পেশাগত দায় নিয়েই কাজ করতে হবে।

বিশ্বরঙ বাংলাদেশের অনেক বড় একটি ফ্যাশন হাউজ উল্লেখ করে তিনি আরও বলেন, বিপ্লব শাহার মতো ফ্যাশন ডিজাইনারের পোশাক পড়ে মঞ্চে হাটতে ও ফটোশুট করতে ভাগ্য লাগে।

সিটিজিনিউজ/এইচএম

You might also like

Leave A Reply

Your email address will not be published.