অসাম্প্রদায়িক দেশ গড়াই সরকারের লক্ষ্য-এমপি বাদল

0
25

আমাদের মুক্তিযুদ্ধ ছিল সাম্প্রদায়িকতার বিরুদ্ধে । মুসলিম. হিন্দু, বৌদ্ধ,খৃীস্ট্রান সকল ধর্মের শোষিত বাঙ্গালী লড়াই করে এ দেশ স্বাধীন করেছে । মুক্তিযুদ্ধের এই অসাম্প্রদায়িক চেতনা কোন অবস্থাতেই মুছে ফেলা যাবে না । মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়াই সরকারের প্রধান লক্ষ্য ।

বুধবার ও বৃহষ্পতিবার বোয়ালখালী উপজেলা ও নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শণকালে চট্টগ্রাম ০৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মইন উদ্দিন খান বাদল এম.পি এ কথা বলেন ।

তিনি উপজেলার পুর্ব গোমদন্ডী জগদ্ধীশ্বরী কালিবাড়ী, কধুরখীল মিলন মন্দির কধুরখীল দুর্গাবাড়ী, পোপাদিয়া ধরের হাট দুর্গাবাড়ী,কানুনগোপাড়া গোরাঙ্গবাড়ী,আমুচিয়া শ্যাম ঠাকুর হরিবাড়ী, ধোরলা মুক্তি সংঘ ও বান্ধব পাঠাগারে পুজা মন্ডপ পরিদর্শন করেন । .

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব আফিয়া আখতার, সহকারী কমিশনার (ভূমি) জনাব ফোরকান এলাহী অনুপম, অফিসার ইন চার্জ জনাব সালাহ্ উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য মোহম্মদ ইউনুছ,আওয়ামীলীগ নেতা নুরুল আলম,রেজাউল করিম বাবুল, মুক্তিযোদ্ধা আহমদ হোসাইন, মুক্তিযোদ্ধা এস এম সেলিম, উপজেলা জাসদের সভাপতি মনির উদ্দিন খান,পোপাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, আমুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল দে , বোয়ালখালী পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লিটন কুমার শীল ।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here