সোনার বাংলাদেশ বিনির্মাণে  শেখ হাসিনার সরকার বার বার দরকার

0
12

মানবতার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী, দেশরতœ শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শিল্পী গোষ্ঠীর চট্টগ্রামের উদ্যোগে এক আলোচনা সভা আজ সকাল ১১টায় সংগঠনের কার্যালয়ে সাধারণ সম্পাদক মোহাম্মদ লিপটনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেন, দেশের মানুষকে স্বপ্ন দেখাতে সাহসী করে তুলতে। তাঁর স্বপ্ন মানেই বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার স্বপ্ন। তাঁর জন্মদিনে বঙ্গবন্ধু শিল্পী গোষ্ঠী চট্টগ্রামের নেতৃবৃন্দরা হৃদয়ের অন্তর অন্তস্থল থেকে শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর জন্মদিন জাঁকজমকভাবে পালন না করে, সে অর্থ অসহায়-আশ্রিত রোহিঙ্গাদের সাহায্যা করার জন্য যে নির্দেশ প্রদান করেন, এতে বিশ্বে তাঁর ভাবমূর্তি আরো দিগুণ বৃদ্ধি পেলো। তাই তিনি মানবতা-শান্তি ও দুঃখী মানুষের নেত্রী। তাঁর এ ধরনের পদক্ষেপকে আমরা সাধুবাদ জানাচ্ছি ও নেত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি। প্রাণপ্রিয় নেত্রীর জন্মদিনে আমাদের প্রতিজ্ঞা করতে হবে ‘দেশের জন্য বাঁচি, নিজের জন্য নয়’।

বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগ তথা শেখ হাসিনার সরকার বার বার দরকার। সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি আবু তাহের চিশ্তী, কণ্ঠশিল্পী দীপেন চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক প্রণব রাজ বড়ুয়া, ফাতেমা আক্তার, সাংগঠনিক সম্পাদক প্রফেসর সুমন দত্ত, রেবা বড়–য়া, সংগীত সম্পাদক অচিন্ত্য কুমার দাশ, মহিলা সম্পাদক কণ্ঠশিল্পী পুর্ণিমা দাশ, কণ্ঠশিল্পী সুকুমার দে, নাট্য বিষয়ক সম্পাদক প্রণব চক্রবর্ত্তী, চন্দন পালিত, প্রচার সম্পাদক কামাল হোসেন, ছাত্র সম্পাদক রেজাউল করিম, কণ্ঠশিল্পী রেখা বড়ুয়া, কণ্ঠশিল্পী মামুন, কণ্ঠশিল্পী শরিফা ইয়াসমিন, কণ্ঠশিল্পী সাদিয়া খানম, ফরহাদ হোসেন, ইমরান ফারুকী, হাসিনা আক্তার, মিনু দে, সমীরণ পাল প্রমুখ।

সিটিজিনিউজ/এইচএম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here