‘মাফিয়া গার্ল’ জান্নাতুল নাঈম ‘মিস ওয়ার্ল্ড’ এর জন্য মনোনীত

0
18

নিউজ ডেস্ক   ::   বন্ধুরা তাকে ডাকেন ‘মাফিয়া গার্ল’ বলে। কারণ জান্নাতুল নাঈম এভ্রিল বাংলাদেশের প্রথম হাইস্পিড লেডি বাইক রাইডার। গত ৬ মাসে তার বাইক চালানোর ছবি ও ভিডিও স্যোসাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পায়।

৩ মাসে তার ফেসবুক ফলোয়ার সংখ্যা ছাড়িয়ে যায় ১ লাখেরও বেশি। আর প্রথমবারের মতো আয়োজিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়েছেন সেই লেডি বাইকার ‘মাফিয়া গার্ল’ জান্নাতুল নাঈম এভ্রিল।

এর ফলে বিশ্বের সুন্দরীদের সঙ্গে একই মঞ্চে থাকার সুযোগ পাবেন বাংলাদেশের এই তরুণী।চীনে অনুষ্ঠেয় ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে অংশ নেবেন তিনি, করবেন বাংলাদেশের প্রতিনিধিত্ব।

শুক্রবার সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করেছে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশে এবারই প্রথম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর ফ্র্যাঞ্চাইজি নিয়ে এসেছে প্রতিষ্ঠান দুটি। আয়োজক সূত্র জানায়, আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিতব্য ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেবেন জান্নাতুল নাঈম।

এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের বিচারক ছিলেন বিবি রাসেল, জুয়েল আইচ, শম্পা রেজা, চঞ্চল মাহমুদ, রুবাবাদৌলা মতিন ও সোনিয়া কবির।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিনা চৌহান। গত আগস্ট থেকে শুরু হওয়া ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রায় ২৫ হাজার প্রতিযোগী অংশ নেন। তাদের মধ্য থেকে কয়েকটি ধাপে বাছাই করা হয় সেরা ১০ জনকে। তারাই লড়েন ফাইনালে।

সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here