এবার মোদির ওপর চটলেন অভিনেতা প্রকাশ রাজ!

0
11

বিনোদন ডেস্ক   ::  ‘আমার চেয়ে অনেক উচুমানের অভিনেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আমার অ্যাওয়ার্ড তাকে দিয়ে দেয়া উচিত।’ এমন ভাষায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে মন্তব্য করেছেন দক্ষিণী ও বলিউড ছবির দাপুটে খল অভিনেতা প্রকাশ রাজ।

সোমবার দেশটির একাধিক গণমাধ্যমে এমন মন্তব্য করেন পাঁচবার জাতীয় পুরস্কার পাওয়া এই ভারতীয় এই খলনায়ক। এমনকি নিজের পাঁচটি জাতীয় পুরস্কারও ফিরিয়ে দিতে চান ওয়ান্টেড ছবির এই অভিনেতা।

কেন্দ্রীয় সরকার তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি তীব্র ক্ষোভ থেকেই প্রকাশ এমন মন্তব্য করেছে বলে জানায় ভারতীয় গণমাধ্যম। গেল সেপ্টেম্বরে বেঙ্গালুরুতে ভারতীয় সাংবাদিক গৌরী লঙ্কেশকে বাড়ির সামনে হত্যা করা হয়।

সেই ঘটনায় তোলপাড় হয়েছিল ভারতের বিভিন্ন মহলে। কিন্তু এখনো পর্যন্ত ভারতীয় পুলিশ এই হত্যাকাণ্ডে কাউকে গ্রেফতার করতে না পারায় এমন মন্তব্য ও করে প্রকাশ রাজ মোদির ওপর বেজায় চটেছেন।

উল্লেখ্য, ভারতীয় চলচ্চিত্রাভিনেতা, প্রযোজক, পরিচালক এবং টেলিভিশন উপস্থাপক প্রকাশ রাজ একাধিক বিতর্কে জড়িয়েছেন এর আগে। অতীতে তিনি ছয়বার তেলেগু চলচ্চিত্র শিল্প থেকে নিষিদ্ধ হন। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন নিষিদ্ধের ঘটনায় তিনি প্রথম অভিনেতা।

সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here