ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে হতাশ জিদান

0
18

ক্রিয়া ডেস্ক      ::    রোনালদোকে নিয়ে হতাশ জিদান । কী হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর! গোলই যেন তার পায়ে ধরা দিচ্ছে না। সব মিলিয়ে ৭ ম্যাচ হয়ে গেলো লা লিগার। এর মধ্যে চার ম্যাচ খেলতে পারেননি তিনি নিষেধাজ্ঞার কারণে।

বাকি তিন ম্যাচে এখনও পর্যন্ত গোল করতে পারেননি তিনি। অথচ রোনালদোর প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির ইতিমধ্যেই গোল হয়ে গেছে মোট ১১টি।

একের পর এক গোলহীন রোনালদোকে এমনস দেখে কিছুটা হতাশ তার কোচ জিনেদিন জিদানও। হতাশা ধরে রাখলেন না তিনি। প্রকাশই করে দিলেন। বললেন, ‘রোনালদোর এমন অফ ফর্মে আমি কিছুটা হতাশ।’

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে এস্পানিওলের বিপক্ষে গোলে শট নিয়েছেন রোনালদো মাত্র একটি। যদিও ইসকোর জোড়া গোলের প্রথমটি তৈরি করে দিয়েছিলেন রোনালদো নিজেই। ২-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচেও রোনালদো গোল না পাওয়ায় খুব হতাশ কোচ জিদান।

রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর থেকে লা লিগায় এত লম্বা সময় গোলহীন ছিলেন না রোনালদো। ২০১০-১১ মৌসুমে একবার প্রায় ২৫৫ মিনিট গোল পাননি তিনি।

এরপর এই প্রথম টানা তিন ম্যাচ ২৭০ মিনিট গোল পাচ্ছেন না তিনি। জিদান এর কোনো কারণই খুঁজে পাচ্ছেন না। তিনি বলেন, ‘এটা নয় যে রোনালদো খুব ক্লান্ত।

তবে বিপরীতটাই দেখতে হবে। রোনালদো বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি। এ কারণেই হয়তো গোল পেতে সমস্যা হচ্ছে। লা লিগায় গোল করতে না পারার কারণে আমরাও কিছুটা হতাশ।

তবে এটা তো ফুটবল। তার সহযোগিতাতেই গোল পেয়েছে ইসকো। এটা ছিল চমৎকার। আমি আশা করি পরের ম্যাচেই এ পরিস্থিতি পরিবর্তন হবে।’

সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here