শাকিব খানকে রাজনীতিতে আসার আহবান তথ্য উপদেষ্টার!

0 17

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক    ::    চিত্রনায়ক শাকিব খানকে রাজনীতিতে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। সোমবার দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে ‘চলচ্চিত্র ফোরাম’র যাত্রা অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, শাকিব জনপ্রিয় নায়ক। বেশ ভালো বক্তব্য দিতে পারেন। আগুন ঝরাতে পারেন কথায়। তিনি রাজনীতিতে আসলে ভালো করবেন। তাকে রাজনীতিতে আসার আহ্বান জানাচ্ছি।

ইকবাল সোবহান চৌধুরীর কথা শুনে শাকিব মুচকি হাসেন। প্রধানমন্ত্রীর এ তথ্য উপদেষ্টা বলেন, সবাই মিলে যে সংগঠন (চলচ্চিত্র ফোরাম) তুলেছেন তার যত্ন নেবেন। বিশৃঙ্খলা করবেন না। মিলেমিশে কাজ করবেন। এটাই চাই। চলচ্চিত্রের সোনালি ইতিহাস ছিল। সেটাকে ফিরিয়ে আনতে হবে।

তার জন্য আপনাদের ভালো কাজ করতে হবে। এ সময় শাকিব খান, সুবর্ণা মুস্তাফা, মেহের আফরোজ শাওন, ওমর সানি, সৌদ, সৈয়দ হাসান ইমামসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন নুসরাত ফারিয়া ও মৌসুমী। জানা গেছে, চলচ্চিত্র ফোরামের সদস্য সংখ্যা ২০০ এর উপরে।

মূল কমিটিতে থাকছেন ২৭ জন। এর মধ্যে ১১ জন কার্যনির্বাহী সদস্যের মধ্যে শাকিব খান হচ্ছেন সর্বশেষ কার্যনির্বাহী সদস্য। সমাজকল্যাণ অধিদফতর থেকে সংগঠনটির নিবন্ধন নেয়া হয়েছে। প্রথম কমিটি তিন বছর ক্ষমতায় থাকতে পারবে, এরপর প্রতি দু’বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হবে।

সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.