শাহরুখকন্যার ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়

0 29

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক   ::    ইন্টারনেট দুনিয়ায় যেসব বলিউড তারকার নিয়মিত খোঁজখবর রাখা হয়, তাঁদের মধ্যে বেশ ওপরের দিকেই রয়েছেন শাহরুখ খান। তবে তাঁর মেয়ে সুহানাও কম যান না। বলিউডে পা রাখার আগেই ইন্টারনেট দুনিয়ায় ছবি দিয়ে প্রায়ই ঝড় তোলেন শাহরুখকন্যা।

সে রকমই একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। এনডিটিভির খবরে প্রকাশ, সুইমিং পুলে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশ করেন সুহানা।

আর তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। ছবিতে সুহানার পরনে ছিল বেগুনি রঙের সাঁতারের পোশাক। যার নিচে সুহানা লিখেছেন, ‘তুমি আমার সূর্যের আলো। আমার একমাত্র সূর্যের আলো।’

তবে কাকে সূর্যের আলোর সঙ্গে তুলনা করেছেন সুহানা তা খোলাসা করেননি। কয়েকদিন আগে অবশ্য শাহরুখ খান জানিয়েছিলেন যে সুহানার কারণে তাঁর চোখের সামনে ভালোবাসার গল্পের চিত্রায়ন দেখতে পারছেন। সুহানার ব্যাপারে শাহরুখ জানান, ‘আমার মেয়ের কারণে ভালোবাসার অনেকগুলো গল্প চোখের সামনে ভাসছে এবং আমার কাছে এগুলো বেশ চমৎকার লাগছে।’

এ ছাড়া সুহানার বলিউড অভিষেক প্রসঙ্গে শাহরুখ জানান, সুহানার ইচ্ছে রয়েছে অভিনেত্রী হওয়ার এবং আমার এ ব্যাপারে কোনো আপত্তি নেই।

শাহরুখ খান ও গৌরী সেনের দ্বিতীয় সন্তান সুহানা। বর্তমানে মুম্বাইয়ের ধিরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করছেন সুহানা।

পড়াশোনার ফাঁকে প্রায়ই বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হন তিনি। এক মাস আগেই অভিনেতা চাংকি পান্ডের মেয়ে আনায়া, চাংকির ভাইয়ের ছেলে আহান এবং সঞ্জয় কাপুরের মেয়ে সানায়ার সঙ্গে ল্যাকমি ফ্যাশন উইকে ঘুরতে দেখা গেছে শাহরুখকন্যাকে।

বর্তমানে শাহরুখ ব্যস্ত রয়েছেন আনন্দ এল রায়ের পরবর্তী চলচ্চিত্রের শুটিং নিয়ে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।
সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.