পিউরিয়ানের প্রসাধনী চট্টগ্রামের রেডিসনে,খুশি দর্শনার্থীরা

0

হাকিম মোল্লা: সবুজ-সাদা রঙের স্টলটিতে চোখ রাখতেই যেন থেমে যাচ্ছেন দর্শনার্থীরা। এটি ইউনাইটেড অব কিংডম (ইউকে) ভিত্তিক পিউরিয়ানের একটি প্রসাধনী স্টল।

আইপেনসিল, লাইনার, আইশ্যাডো, ফেসপাউডার, শাইনার, ফাউন্ডেশন, মাশকারা ও নেইলপলিশসহ বিভিন্ন প্রসাধনী রয়েছে স্টলটিতে।

স্টলটিতে ঘুরতে আসা আমাতুল হিরা বলেন, ‘গত সপ্তাহে একই কসমেটিকস আইটেম খুলশির একটি সুপার স্টোরে পছন্দ করেছিলাম। টাকার স্বল্পতার কারণে তখন কিনতে পারিনি। আজ ওয়েডিং এক্সপোতে এসে দেখি, সেই পণ্যটিই আগের তুলনায় তিনশ টাকা কমে পাচ্ছি।’ হিরার মত এভাবে অনেকেই পিউরিয়ানের কসমেটিকস পণ্য কিনে এমন সন্তুষ্টির কথাই জানালেন।

মেলায় আসা নওরিন করিম বলেন, ‘নিজের জন্য কিছু গয়না পছন্দ করতে এসে পিউরিয়ানে ইউকে কসমেটিকস বিভিন্ন আইটেম দেখে থামতে হয়। অরজিনাল এই কসমেটিক আমি অনেক দিন ধরে খোঁজ করছিলাম। মেলায় এসে এই তরুনী দর্শনার্থী সত্যি যেন খুশিতে আবেগে আপ্লুত হয়ে উঠেন।’

পছন্দের প্রসাধনী ক্রয় পাশাপাশি অনেক দর্শনার্থীদের দেখা গেছে প্রসাধনী সম্পর্কে বিস্তারিত জানার আগ্রহ। সচেতন এসব ক্রেতার উত্তরও মিলছে সচেতন বিক্রয় কর্মীর কাছ থেকে। এসময় ক্রেতাদের সতর্ক করতে পিউরিয়ানের ওই স্টলটির তামান্না নামে বিক্রয় কর্মী বলেন, নকল প্রসাধনী তৈরিতে নিম্নমানের ভেজাল সামগ্রী ব্যবহার করা হয়। এ কারণে চুলকানি ফোস্কা পড়া, ত্বকের প্রদাহ, সংক্রমণ এসব নানা উপসর্গ দেখা দিতে পারে। বড়দের ত্বকের চেয়ে শিশুদের ত্বক কোমল তাই কোনো কসমেটিকসই তাদের ব্যবহার না করা উচিত। আসল কসমেটিকস ব্যবহারে যেখানে নিরাপত্তা নেই সেখানে নকল কসমেটিকস ব্যবহারে কী ধরনের ক্ষতির সম্মুখীন হতে হয় সে সম্পর্কেউ ধারণা দেওয়া হচ্ছে।

পিউরিয়ানের অপর বিক্রয়কর্মী নিঝুম জানান, বেচাকেনাকে এই মেলাকে প্রাধান্য দেওয়া হচ্ছে। মূলত এই মেলায় অংশগ্রহণের উদ্দেশ্য আমাদের কসমেটিক আইটেম গুলোর সাথে মেলায় আগত দর্শনার্থীদের পরিচয় করিয়ে দেওয়া। আমাদের প্রোডাক্টটির গুণগতমান সম্পর্কে ধারণা দেওয়া।

পিউরিয়ানের সত্তাধিকারি হুমায়ুন কবীর হেলালী বলেন ‘ লাভের বিষয়টি থেকেও আমরা মনোযোগী হচ্ছি পণ্য পরিচয়ে উপর। তবে সীমিত লাভ রাখাতে উদ্বোধনের প্রথম দিনেই পিউরিয়ানের প্রসাধনী বিক্রি হচ্ছে। ক্রেতারাও খুশি সাধ্যের মধ্যে এসব পণ্য পেয়ে।

ভায়োলেট ইন কর্পোরেশনের আয়োজনে তিনদিনব্যাপী রেডিসন ব্লু চিটাগাং বে ভিউয়ে ২য় বারের মতো হচ্ছে ‘দি গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-২০১৭’। চট্টগ্রাম, ঢাকা ও ভারতের ওয়েডিং ইন্ড্রাষ্টির সেরা ৫০টি প্রতিষ্ঠান এবারের ফেস্টিভ্যালে অংশ নিয়েছে। এক্সপো উপলক্ষে পাঁচতারা হোটেলটি সাজানো হয়েছে বিয়েবাড়ির সাজে।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকালে রেডিসন ব্লু চিটাগাং বে ভিউর মেজবান হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিন দিনের ‘গ্র্যান্ড ওয়েডিং উদ্বোধন করেন নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার ।

রেডিসন ব্লু’র মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন বিভাগের এক্সিকিউটিভ জাফরিন খান জানান, এবারের এক্সপোতে প্রসানধনীর স্টল ছাড়াও শাড়ি, লেহেঙ্গা, গহনা, মেহেদি, স্টেজ, ফুল, লাইটিং, আসবাব, হানিমুন প্যাকেজসহ ওয়েডিং ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

‘গ্র্যান্ড ওয়েডিং এক্সপোতে রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ এবার দিচ্ছে চারটি ওয়েডিং প্যাকেজ। যা ১২২২ থেকে ১৯৯৯ টাকা পর্যন্ত। এর সঙ্গে থাকছে রাত্রিযাপনসহ বিশেষ সুব্যবস্থা।’- বলেন জাফরিন খান

শনিবার (৭ অক্টোবর) পর্যন্ত সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত এক্সপো চলবে। জনপ্রতি এন্ট্রি ফি নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। দর্শকদের জন্য প্রতিদিন মেলা শেষে থাকবে ড্র।

এক্সপো’তে আরও থাকছে রেডিসনের শেফ থেকে বিয়ের খাবারের টিপস, ফটোগ্রাফ, মেকআপ, ইভেন্ট ম্যানেজমেন্ট সহ বিভিন্ন এক্সপার্টদের সঙ্গে সাক্ষাত করার সুযোগ।

সিটিজিনিউজ/এইচএম

Share.

Leave A Reply