লস ভেগাসের হামলা সম্পর্কে জানতেন না হামলাকারীর বান্ধবী

0
18

আন্তর্জাতিক ডেস্ক  ::    যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের কনসার্টে এক বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে ৫৯ জন নিহত এবং আরো প্রায় ৫২৭ জন আহত হয়।

লাস ভেগাসে রুট নাইনটি ওয়ান নামের তিনদিনের কান্ট্রি মিউজিক ফেস্টিভালে ২২ হাজার মানুষ জড়ো হয়েছিলেন। কনসার্ট চলাকালে হঠাৎ করেই স্বয়ংক্রিয় বন্দুকের আওয়াজ শোনা যায়। খবর বিবিসি।

নেভাডার বাসিন্দা স্টিফেন প্যাডক নামের এক বন্দুকধারী পাশের মান্দালে বে হোটেলের ৩২ তলা থেকে এলোপাথাড়ি গুলি ছুঁড়ে মার্কিন ইতিহাসের সবচেয়ে বড় এই হত্যাকাণ্ড ঘটায়।

কিন্তু এই হামলার বিষয়ে বিন্দুমাত্র কোনো তথ্য জানতেন না প্যাডকের বান্ধবী ম্যারিলু ড্যানলি। বরং তিনি তার ঘনিষ্ঠ বন্ধু প্যাডককে ভালো, যত্নশীল এবং শান্ত সঙ্গী বলে উল্লেখ করেছেন।

হোটেলের যে ঘরে প্যাডক ছিলেন তার কিছু ছবি প্রকাশ করা হয়েছে। সব দেখে এফবিআই মনে করছে, যথেষ্ট আটঘাট বেঁধেই কাজে নেমেছিলেন প্যাডক।

হোটেলের ঘর থেকে কান্ট্রি মিউজিক ফেস্টিভ্যালের ভিড়ে চোখ রাখতে সুইটের ভেতরে এবং বাইরের হলে ক্যামেরা বসায় সে।

ভয়ঙ্কর এই হত্যাকাণ্ডের কয়েকদিন পেরিয়ে গেলেও প্যাডক কেন এই বর্বর হামলা চালিয়েছেন সে বিষয়ে এখনো কোনো তথ্য জানা যায়নি।

পুলিশের ধারণা নিজের জীবন নিয়ে বেশ গোপনীয়তা রক্ষা করতেন প্যাডক। সে হয়তো ওই হামলার পর পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন কিন্তু তা বাস্তবায়ন করতে পারেননি।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here