পিকে-সাকিরার ঘর ভাঙলো!

0

ক্রিয়া ডেস্ক  ::  এমনিতেই কঠিন অবস্থার মধ্যদিয়ে যাচ্ছেন জেরার্ড পিকে। কাতালুনিয়ার স্বাধীনতার পক্ষে প্রকাশ্য সমর্থন জানিয়ে স্প্যানিশ সমর্থকদের তোপের মুখে বার্সেলোনা ডিফেন্ডার। ক্রুদ্ধ স্প্যানিশ সমর্থকরা পিকেকে স্পেন জাতীয় দল থেকে সরে দাঁড়ানোর দাবি পর্যন্ত তুলেছেন।

এমনকি শুক্রবার রাতে নিজেদের মাঠে আলবেনিয়ার সঙ্গে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচেও পিকেকে উদ্দেশ্য করে দুয়ো দিয়েছেন স্পেনের অখন্ডতায় বিশ্বাসী সমর্থকরা। ম্যাচে ৩-০ গোলে জিতে সরাসরি ২০১৮ রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নিয়েছে স্পেন। এই আনন্দের সংবাদও স্প্যানিশ সমর্থকদের মন থেকে পিকের প্রতি রাগ-দুঃখ-ক্ষোভ মুছে ফেলতে পারেনি।

এরই মধ্যে মিলল আরও বড় এক সংবাদ। প্রেমিকা কলম্বিয়ান সংগীত শিল্পী সাকিরার সঙ্গে নাকি ছাড়াছাড়ি হয়ে গেছে পিকের! বেশ কিছুদিন ধরেই কলম্বিয়ান গণমাধ্যমে সাকিরা-পিকের সম্পর্ক চুকে যাওয়া নিয়ে গুঞ্জন-আলোচনা চলছিল। সেই গুঞ্জনের সূত্র ধরেই শনিবার স্প্যানিশ ওয়েবসাইট কোতিলেও পিকে-সাকিরার ছাড়াছাড়ি হয়ে যাওয়ার খবরটি দিয়েছে। সাকিরার এই বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে ওয়েসবাইট লিখেছে, ‘বিষয়টা খুবই গুরুত্বপূর্ণ। সাকিরা নিজেই চূড়ান্ত এই সিদ্ধান্তটা নিয়েছেন।’

৩০ বছর বয়সী পিকের সঙ্গে ৪০ বছর বয়সী সাকিরার সম্পর্কের শুরু ২০১০ বিশ্বকাপ থেকে। সেই থেকে দীর্ঘ ৬ বছরের বেশী একসঙ্গে কাটিয়েছেন দুজনে। তারা এখনো বিয়ে করেননি বটে’ তবে তাদের দুটি ছেলেও আছে। বড় ছেলে মিলানের বয়স ৪, ছোট ছেলে সাশার বয়স ২। সর্বশেষ পিকে-সাকিরা জুটিকে একসঙ্গে দেখা যায় গত ৩০ জুন বার্সেলোনার আর্জেন্টাইন খুদে জাদুকর লিওনেল মেসির বিয়েতে।

ঠিক কী কারণে সম্পর্কটা চুকিয়ে ফেললেন, তাদের ঘর আলো করে আসা ছেলে দুটির ভবিষ্যতই বা কী হবে, মিলান-সাশা কার কাছে থাকবেন, এ সম্পর্কে কোনো কিছুই জানানো হয়নি। তবে সম্পর্ক চুকিয়ে ফেলার পর সাকিরা নাকি প্রেমিক পিকেকে ধন্যবাদ জানিয়েছেন। আর বলেছেন, পিকের প্রতি সব সময়ই তার সমর্থন থাকবে!

সিটিজিনিউজ / এসএ

Share.

Leave A Reply