ত্রান নিয়ে রোহিঙ্গাদের পাশে জিপিএইচ ইস্পাত ও ক্রাউন সিমেন্ট

0

 কক্সবাজার জেলার উখিয়ায় রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জিপিএইচ ইস্পাত ও ক্রাউন সিমেন্ট। শনিবার (৭ অক্টোবর) এসব ত্রাণ বিতরণ করা হয়।

এলাকায় ত্রাণ বিতরণকালে জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল মানবতার সুদৃঢ় বন্ধনে, রোহিঙ্গাদের পাশে এই চেতনা থেকে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছি।

তিনি বলেন, ভবিষ্যতেও জিপিএইচ ইস্পাত ও ক্রাউন সিমেন্ট সামগ্রিক মানব কল্যাণে অবদান রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবে।

প্রথমে উখিয়া ডিগ্রি কলেজ মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাম্পে শরণার্থীদের মাঝে বিতরণের ত্রাণ হস্তান্তর করা হয়। এরপর জিপিএইচ ইস্পাত ও ক্রাউন সিমেন্ট কর্তৃপক্ষ নিজেরাও বালুখালি ব্লক (২) এলাকায় শরণার্থীদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এসময় মোহাম্মদ আলমাস শিমুলের সঙ্গে পরিচালক মোহাম্মদ আবদুল আহাদ, নির্বাহী পরিচালক (গ্রুপ) এ বি সিদ্দিক, নির্বাহী পরিচালক (এফ অ্যান্ড বিডি) কামরুল ইসলাম, উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা এবং কক্সবাজারস্থ চ্যানেল পার্টনারগণ দিনব্যপী ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

দেশে বেসরকারি খাতে এটিই সর্বোচ্চ পরিমাণ ত্রাণ বিতরণ কার্যক্রম। ১৫ হাজার পরিবারের মধ্যে দেওয়া ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ৭৫ টন চাল, ১৫ টন ডাল, ৪৫ টন আলু, ১৫ হাজার লিটার সয়াবিন তেল, সাড়ে ৭ টন লবণ, সাড়ে ৪ টন মসলা ও ৩০ হাজার স্ট্রিপ প্রয়োজনীয় ওষুধ সামগ্রী।

সিটিজিনিউজ/এইচএম 

Share.

Leave A Reply