বঙ্গবন্ধুর নামে কটুক্তি করলে কাউকে ছাড় দেওয়া হবে না: নজিবুল বশর ভান্ডারী

0 50

Get real time updates directly on you device, subscribe now.

ফটিকছড়ি প্রতিনিধি : বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ি সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, প্রধান বিচারপতি নয় তার উপর পদে লোক হলেও বঙ্গবন্ধুর নামে কটুক্তি কার করলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন, বাংলাদেশে যে রোহিঙ্গা শরণার্থী প্রবেশ করেছেন এদের আশ্রয় দিয়ে বিশ্ববাসীর কাছে দেশ নেত্রী দেশরতœ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রশংসিত হয়েছেন।

বিশ্ব নেতারা যাকে উপাধি দিয়েছেন বিশ্বশান্তির দূত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে ফটিকছড়িতে প্রায় ১ হাজার ৭ শত কোটি টাকার মতো উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে এবং অনুমোদনের অপেক্ষায় আছে আরও পাঁচ শত কোটি টাকার কাজ।

তিনি আরো বলেন, জামাত-শিবিরের বিরুদ্ধে আমার সারা জীবন সংগ্রাম চলবে এরা দেশের ও জাতির শত্রু। এদের কে সকলেরই ঘৃণা করা উচিত। গতকাল শনিবার উপজেলা হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরষ্কার বিতরণী, সংবর্ধনা ও যুবরাজ নৃপেন্দ্র স্মৃতি বৃত্তি পরীক্ষায় স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হসটিপাল এন্ড কলেজের প্রফেসর ড. এম.এ কাশেম (পি.এইচ.ডি), চট্টগ্রাম ওয়াসা উপ- ব্যবস্থাপনা পরিচালক মোঃ গোলাম হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এম. তৌহিদুল আলম বাবু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি), আবু হাসনাত মোঃ শহিদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান-এডভোকেট উত্তম কুমার মহাজন, মহিলা ভাইস চেয়ারম্যান- জেবুন্নাহার মুক্তা, চেয়ারম্যান শাহ্নেওয়াজ, চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বপন প্রমুখ।

শিক্ষক রতন কান্তি চৌধুরীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন- ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাইল হোসেন, স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ্ কালাম। অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন-সহকারী প্রধান শিক্ষক সৈয়দ আজগর হোসেন।

—–

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.