ভোকালিস্ট তুহিন বিহীন অচেনা হয়ে গেল শিরোনামহীন !

0
19

শাওন আজহার   ::    সারা বেলা বন্ধ জানালা…………..গানের সুরে মুখরিত হয়ে উঠতো চারিদিক , আজ ভোকাল তুহিন বিহীন শিরোনামহীন ব্যান্ড হয়ে উঠলো অচেনা। বিশেষ করে চট্টগ্রামে শিরোনামহীন ব্যান্ডের রয়েছে প্রচুর ভক্ত।শিরোনামহীন বলতে শুধু ভোকাল তানযীর তুহিনকেই অনেকে মনে করে থাকেন।

২১শে সেপ্টেম্বর শিরোনামহীনের কণ্ঠশিল্পী তানযীর তুহিন হৃদরোগে আক্রান্ত হয় এবং ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি হয়।তার এনজিওগ্রাম রিপোর্ট প্রকাশের পর ডাক্তার তাকে দুমাসের বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন এবং ব্যান্ড সংগীত চর্চা থেকে আপাতত বিরত থাকতে বলেন।অসুস্থতার কারণে শিরোনামহীন ছাড়ার কথা থাকলেও গান না ছাড়ার প্রতিশ্রুতি দেন তিনি।

তাঁর বক্তব্য ছিল , একমাসের অনুপস্থিতিতে শিরোনামহীনে নতুন ভোকাল আনয়ন করায় আমার পক্ষে শিরোনামহীনে থাকা সম্ভব হচ্ছেনা।তাছাড়া , তারা টাকাকেই বড় করে দেখলো , কিন্তু আমাকে নয় ( প্রথম অালো ) যদিও শিরোনামহীন ব্যান্ডদল সদস্যরা বলছেন অন্য কথা ।

১৯৯৬সালে শিরোনামহীন ব্যান্ডদল প্রতিষ্ঠা করা হলেও কন্ঠশিল্পী বা ভোকাল তুহিনের মাধ্যমেই শিরোনামহীন ব্যান্ড জনপ্রিয়তা পায় বেশি। বন্দরনগরী চট্টগ্রামে শিরোনামহীন ব্যান্ডের জনপ্রিয়তা সম্পর্কে সিটিজি নিউজ বেশ কিছু শিরোনামহীন ভক্তের কাছে এ বিষয়ে জানতে চাইলে তারা বলে আমরা তুহিন ভাই ছাড়া শিরোনামহীনকে কল্পনায় করতে পারিনা। তুহিন ভাই নেই সেখানে শিরোনামহীন আমাদের কাছে অচেনা।
এমনকি চট্টগ্রামের বিভিন্ন ব্যান্ডের সদস্য থেকে শুরু করে ডাক্তার , ছাত্র , ফিল্যান্সার যারা শিরোনামহীনের ভক্ত , তারা বলেছে – তুহিন ভাইহীন , শিরোনামহীন আমাদের কাছে সম্পূর্ণ অর্থহীন।’

তাই বলা যায়, নানা বির্তকের মাঝে তুহিন ছাড়া আজ শিরোনামহীন অস্তমীত রুপে ভক্তদের কাছে হয়ে পড়েছে সম্পূর্ণ অর্থহীন ।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here