সৌদি আরবে রাজপ্রসাদের গেইটে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

0 19

Get real time updates directly on you device, subscribe now.

আন্তর্জাতিক ডেস্ক   ::   সৌদি আরবের জেদ্দায় রাজপ্রাসাদের গেটের সামনে এক বন্দুকধারীর গুলিতে কমপক্ষে দুই নিরাপত্তারক্ষী নিহত ও তিনজন আহত হয়েছেন।

পরে নিরাপত্তাকর্মীদের গুলিতে সেই বন্দুকধারীও নিহত হয়েছে। স্থানীয় সময় শনিবার এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সৌদির কর্মকর্তারা।

সৌদির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়, হামলাকারীর নাম মানসুর আল-আমরি (২৮)। সৌদির নাগরিক এই যুবক একটি কালাশনিকভ রাইফেল ও তিনটি মলোটোভ ককটেল দিয়ে হামলা চালায়।

সৌদি প্রেস এজেন্সির খবরে বলা হয়, আল-আমরি জেদ্দার আল-সালাম প্রাসাদের পশ্চিম গেটের একটি তল্লাশি চৌকিতে তার গাড়িটি রেখে গুলি ছুড়তে থাকে।

পরে রাজকীয় নিরাপত্তারক্ষীদের গুলিতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আল-সালাম প্রাসাদে গ্রীষ্মকালে দাপ্তরিক কাজ করে থাকে সৌদি বাদশাহর পরিবার। এটি লোহিত সাগরের উপকূলবর্তী বাদশাহ আবদুলআজিজ সড়ক ও আন্দালুস সড়কের পাশে অবস্থিত।

ঘটনার আগে থেকেই রাষ্ট্রীয় সফরে রাশিয়ায় আছেন সৌদির বাদশাহ সালমান বিন আবদুলআজিজ আল সৌদ। রাজপ্রাসাদে হামলার বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মানসুর আল-তুর্কি আল-আরাবিয়া টেলিভিশনকে ফোনে জানান, হামলাকারী আগে থেকে কোনো অপরাধে জড়িত ছিল না, এমনকি কোনো সন্ত্রাসী গোষ্ঠীর সঙ্গেও তার কোনো যোগসাজশ ছিল না। মানসুর আরো জানান, হামলার কারণ উদঘাটনে তদন্ত শুরু হয়েছে।
সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.