সঞ্জয় লীলা বানশালীকে হিংসা করে করণ জোহর!

0
17

বিনোদন ডেস্ক    ::  ‘‍সঞ্জয় লীলা বানশালীকে হিংসা করি’- সাফ জানালেন বলিউডের অন্যতম পরিচালক প্রযোজক করণ জোহর। অবাক হচ্ছেন? ভাবছেন তো ‌যে, হঠাৎ করণ কেনই বা বানশালীকে হিংসা করতে ‌যাবেন? আসলে ব্যক্তি বানশালীকে নয়, করণের কথা মতে তিনি তার কাজকে হিংসা করেন।

করণ বলেন, ‍’‍বানশালী সিনেমাকে দৃষ্টিনন্দন করে তোলেন এবং এক্ষেত্রে তিনি বলিউডের অন্যতম সেরা পরিচালক। তিনি ‌যেভাবে সিনেমাকে ছবির মতো আঁকেন তা এক কথায় অসাধারণ এবং এটা আর কেউই করতে পারেন না। আমি সত্যিই এই বিষয়টাকে হিংসা করি।

আমি ওনার মতো গুনী পরিচালক হতে চাই। ওনার কাজ দেখতে চাই।’ করণ আরও বলেন, ‍’‍‌যখন আমি দীপিকা, রণবীর আর শহিদকে পোস্টারে দেখেছি তখন থেকেই ‘‍পদ্মাবতী’‍ দেখার জন্য মুখিয়ে আছি।’ অন্যদিকে করণের কথা শেষ হতেই ওই অনুষ্ঠানে উপস্থিত রণবীর কাপুর বলেন, ‍’আমারও এক সময় অন্য নায়কদের ভালো কাজ করতে দেখলে হিংসা হতো, মনে হতো এই চরিত্রটা ‌যদি আমি পেতাম, পাশাপাশি অনুপ্রাণিতও হতাম।

তবে এখন নিজের সঙ্গে নিজেই টিকে থাকার লড়াই করি। আরও কীভাবে ভালো অভিনয় করা ‌যায় তার চেষ্টা করি। ‘‍ পাশাপাশি এদিন বরুণ ধাওয়ানের ফিল্ম ‘‍জুড়বা২’‍ এর প্রশংসাও করেন রণবীর। এদিনের অনুষ্ঠানে উপস্থিত আলিয়া ভাটও দীপিকার ‘‍পদ্মাবতী’‍র লুক এর প্রশংসা করেন।

সিটিজিনিউজ / এস এ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here