বিপিএলের সময়তে পরিবর্তন এসেছে

0
16

ক্রিয়া ডেস্ক  ::  দেশের ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের সময়সূচিতে পরিবর্তন এসেছে। একদিন পিছিয়ে ৪ নভেম্বর থেকে থেকে শুরু হবে ঘরোয়া ক্রিকেটের এই মহারণ।

প্রথমে ৪ নভেম্বরই বিপিএল শুরুর ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর তারিখ পরিবর্তন করে ২ নভেম্বর আসর শুরুর পরিকল্পনা করা হয়। এরপর আরেকবার সূচি পরিবর্তন করে ৩ নভেম্বর করার সিদ্ধান্ত নেওয়া হয়।

তবে বেশ কয়েকবার আলাপ আলোচনা শেষে ৪ নভেম্বরেই বিপিএলের পঞ্চম আসর গড়ানোর সিদ্ধান্ত নিল বিসিবি। সূচিতে পরিবর্তন এলেও সিলেটেই হবে এবারের আসরের উদ্বোধনী ম্যাচ।

প্রথম দিন সুরমা সিক্সার্সের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। ১২ ডিসেম্বর মিরপুরে হবে প্রতিযোগিতার ফাইনাল। আজ সোমবার বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিপিএল মাঠে গড়ানোর তারিখ অদলবদল হলেও ম্যাচের সময়সূচিতে তেমন কোনো পরিবর্তন আসেনি। ঢাকা পর্বে একদিনের বিরতি কমানো হয়েছে। আগের সূচিতে ১৫ ও ১৬ নভেম্বর কোনো ম্যাচ ছিল না।

নতুন সূচিতে কেবল ১৬ নভেম্বরেই বিশ্রাম রাখা হয়েছে। সিলেট যুক্ত হওয়ায় দেশের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল। বাকি ভেন্যু দুটি হচ্ছে ঢাকা ও চট্টগ্রাম।

৩১ অক্টোবর জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বিপিএলের পর্দা ওঠার কথা ছিল। তবে বন্যায় ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানিয়ে উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করা হয়েছে।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here