বোয়ালখালীতে গ্রেফতার বাবুল,মুরগির খোপে মিলল অস্ত্র 

0

বোয়ালখালী প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার চরণদ্বীপে প্রকাশ্যে অস্ত্র হাতে মহড়া দেয়া সন্ত্রাসী মো. বাবুল (৩৩)কে নগরী থেকে গ্রেফতার করছে থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার (১০অক্টোবর) দুপুরে নগরীর বায়েজিদ থানা এলাকার বাংলাবাজার শেরশাহ কলোনী থেকে গোপন সংবাদের ভিত্তিতে বাবুলকে গ্রেফতার করে পুলিশ।

এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার পূর্ব চরণদ্বীপ ইউনিয়নের বাবুলের রান্না ঘরের মুরগী রাখার খোপের মধ্যে লাকড়ীর বস্তার ভেতর থেকে ২টি দেশীয় তৈরি এলজি, ৩ রাউন্ড কার্তুজ, ১টি লোহার পাইপে রিকশার প্রিমিয়াম লাগানো বিশেষ কায়দায় তৈরী কুড়াল ও ১টি কিরিচ উদ্ধার করা হয়েছে জানিয়েছে অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. জসিম উদ্দিন খান বলেন, এ ঘটনায় মো. বাবুলের বিরুদ্ধে অস্ত্র আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। এছাড়া প্রকাশ্যে মহড়ার সময় বাবুলের হাতে থাকা অস্ত্র উদ্ধারে বিজ্ঞ আদালতে ১০দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান তিনি।

অতিরিক্তি পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. জসিম উদ্দিন খান জানান, এর আগে সন্ত্রাসী মো. বাবুল উপজেলার পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকার বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের মসজিদ ঘাট এলাকা ইমাম উদ্দিন বাড়ী মোজাহের মিয়ার ছেলে বাবুলের বিরুদ্ধে রাঙামাটি সদর থানায় ও বোয়ালখালী থানায় রুজুকৃত দুইটি মামলা বিচারাধীন রয়েছে।

প্রসঙ্গত গত ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৮টার দিকে বোয়ালখালী থানা পুলিশের এক অভিযানে পূর্ব চরণদ্বীপ মসজিদঘাট এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে বাবুলকে। এসময় পুলিশের এক কর্মকর্তাকে কামড় দিয়ে হাতকড়াসহ পালিয়ে যায় বাবুল।

এরপর সোমবার ২অক্টোবর প্রকাশ্যে সকালে উপজেলার চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকায় ডান হাতে পিস্তল ও বাম হাতে ছুরি নিয়ে ঘুরে বেড়ায়। ওইদিন সকাল ৯টার দিকে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়েছিল সে। দিনভর বাবুল এলাকায় ত্রাস সৃষ্টি করে বেড়ায়।

সিটিজিনিউজ/এইচএম 

Share.

Leave A Reply