এবার চুরির অভিযোগে অভিযুক্ত আনুশকার!

0 83

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক   ::  কিছুদিন আগে বেশ ধুমধাম করে নিজের ফ্যাশন হাউস ‘নাশ’-এর উদ্বোধন করেছেন বলিউড তারকা আনুশকা শর্মা। এখন এই ‘নাশ’ই সর্বনাশ ডেকে এনেছে আনুশকার। ‘নাশ’-এর শরৎ-শীত মৌসুমের জন্য ১৬০ ধরনের পোশাক নিজের ফ্যাশন হাউসে তুলেছিলেন আনুশকা।

কিন্তু ডিএনএ ইন্ডিয়া জানাচ্ছে, ১৬০ ধরনের পোশাকের মধ্যে বেশ কিছু পোশাকের নকশা হুবহু মিলে গেছে একটি চীনা ই-কমার্স ওয়েবসাইটে দেওয়া পোশাকের সঙ্গে।

যার মধ্যে রয়েছে কালো ও গোলাপি রঙের বম্বার জ্যাকেট, পার্কা, ট্যান ট্রেঞ্চ কোট ও স্ট্রিপড প্যান্ট। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন আনুশকা। নকশা চুরির অভিযোগ নিয়ে আনুশকা বলেন, “এমনও সময় ছিল যখন ‘নাশ’কে নিয়ে দুই ঘণ্টার বৈঠক নয় ঘণ্টা ছাড়িয়ে গেছে।

সেখানে চুরি কীভাবে হয়, সেটা আমার বোধগম্য হচ্ছে না। কারণ, আমি বিষয়টা খুব উপভোগ করছিলাম। নতুন কিছু সৃষ্টি করার যে অসাধারণ আনন্দ, তা আমি বেশ উপভোগ করছিলাম।”

আনুশকার আগেই নিজের ফ্যাশন হাউস খুলে রেখেছেন সোনম কাপুর ও রেহা কাপুর। তাঁর ফ্যাশন হাউস খোলা নিয়ে অনেকেই তাঁকে তুলনা করছেন সোনমের সঙ্গে। এ প্রসঙ্গে আনুশকা বলেন, ‘কিছু মানুষের কাজই হচ্ছে তুলনা করা।

কিন্তু আমার নাশের নকশা, পোশাকের মান, বিপণন নিয়ে আমি আত্মবিশ্বাসী। এ ছাড়া আমি বিশ্বাস করি, নিজের পণ্যের ওপর যদি আপনার আস্থা থাকে, তাহলে আপনার সেটা বাস্তবে পরিণত করা উচিত। অন্যরা কী করল, সেটা নিয়ে আমার মাথাব্যাথা নেই।

যদি থাকত, আমি অভিনেত্রী হিসেবেও অন্যকে নকল করার চেষ্টা করতাম। কিন্তু আমি তা করিনি।’ এদিকে, এ ব্যাপারে মুম্বাই মিরর আনুশকার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে আনুশকার মুখপাত্র বলেন, ‘গত দুই দিনে এ নিয়ে (চুরির অভিযোগ) বেশ কিছু গোলযোগ সৃষ্টি হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা এখনই কোনো শক্ত পদক্ষেপে যাচ্ছি না। বিষয়টি নিয়ে বিস্তারিতভাবে জানার পর আমরা এ ব্যাপারে পদক্ষেপ নেব।’
সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.