ক্যাটরিনা নয়, ফাতিমাই কেন্দ্রীয় চরিত্রে : আমির

0
16

বিনোদন ডেস্ক   ::  ‘ধুম-৩’ চলচ্চিত্রে আমির খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন নিশ্চয়ই ভুলে যাননি। ছবিতে তাঁদের রসায়ন এতটাই জমে উঠেছিলে যে ‘থাগস অব হিন্দুস্তান’-এ আমির-ক্যাটরিনার একসঙ্গে অভিনয়ের খবর শুনে অনেক ভক্তই ‘ধুম-৩’ ছবিতে দেখা রসায়নের পুনরাবৃত্তির অপেক্ষায় ছিলেন।

কিন্তু তাঁদের আশার গুড়ে বালি দিয়েছেন স্বয়ং আমির খান। জুম টিভির খবরে প্রকাশ, সম্প্রতি আমির খান জানিয়েছেন, ক্যাটরিনা কাইফ নয়, বরং ছবিটির কেন্দ্রীয় নারী চরিত্র হতে যাচ্ছেন ফাতিমা সানা শেখ।

আমিরের আসন্ন চলচ্চিত্র ‘সিক্রেট সুপারস্টার’-এর প্রচারের সময় ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে গণমাধ্যমকর্মীদের করা এক প্রশ্নের জবাবে আমির বলেন, ‘ফাতিমা সানা শেখকেই চলচ্চিত্রের মূল নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।’ অন্যদিকে ছবিটির কয়েকটি গানে দেখা মিলবে ক্যাটরিনার।

শুধু কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয়ই নয়, পর্দায় আমিরের সঙ্গে রোমান্সও করতে দেখা যাবে ফাতিমাকে। যদিও ‘দঙ্গল’ চলচ্চিত্রে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল দুজনকে। এর আগে ছবিতে অমিতাভ বচ্চন ও আমিরের ‘থাগস লুক’ ফাঁস করা নিয়ে বেশ আলোচিত হয়েছিল ছবিটি।

আর এবার আমির যে বোমাটি ফাটিয়েছেন, তা নিঃসন্দেহে আবারও ‘থাগস অব হিন্দুস্তান’কে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসবে। মাল্টার সমুদ্রসৈকতে হচ্ছে ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রের শুটিং। চলচ্চিত্রটির গল্প লিখেছেন বিজয় কৃষ্ণ আচার্য।

শোনা যাচ্ছে, পরিচালনাও নাকি তিনিই করবেন। এর আগে এই লেখক ও পরিচালক আমির খানের সঙ্গে ‘ধুম-৩’ চলচ্চিত্রে কাজ করেছিলেন।

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটির প্রযোজক হিসেবে আদিত্য চোপড়ার সঙ্গে থাকছেন আমির খান। দিওয়ালিকে কেন্দ্র করে ২০১৮ সালের ৭ নভেম্বর ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সিটিজিনিউজ /এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here