একি ছাদের নিচে শিল্পার সঙ্গে অক্ষয়!

0
13

বিনোদন ডেস্ক   ::   এবারের দীপাবলিতে কি অক্ষয় কুমারের পার্টিতে দেখা যাবে শিল্পা শেঠিকে? টুইঙ্কেল খান্নাকে বিয়ের পর থেকেই সাবেক প্রেমিকা শিল্পা এবং রবিনার সঙ্গে কোনও যোগাযোগই নেই অক্ষয় কুমারের।কিন্তু, শিল্পা শেঠির বাবা মারা যাওয়ার পর সেখানে হাজির হয়েছিলেন অক্ষয়।

তখন বিষয়টি নিয়ে জল্পনা শুরু হয়। কিন্তু, এবার কি শিল্পার দিওয়ালি পার্টিতে হাজির হবেন বলিউড খিলাড়ি খ্যাত তারকা অক্ষয়? কিংবা অক্ষয়ের পার্টিতে হাজির হবেন শিল্পা? তা নিয়েও চর্চা শুরু হয়েছে বলিউডের একাংশের। সম্প্রতি সালমান খান এবং ঐশ্বরিয়া রাইয়ের একটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসে।

সেখানে ঐশ্বরিয়ার গালে আলতো ছোঁয়া দিতে দেখা যায় সালমানকে। কিন্তু, ঐশ্বরিয়ার ফ্যান পেজের পক্ষ থেকে ওই ‘ফেক’ ছবি প্রকাশ করা হলেও, তা নিয়ে কিন্তু বলিউডের ওই দুই তারকার ভক্তদের আগ্রহের অবকাশ নেই।

তাহলে এবার কি অক্ষয় এবং শিল্পার ফের এক ছাদের নিচে আসার পালা? ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সালমান যেমন সব কিছু ভুলে সাবেক বান্ধবী ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন এবং তার নিরাপত্তা নিয়ে তত্পর হয়েছেন বিভিন্ন সময়ে, এবার কি অক্ষয় কুমারের পালা?

সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here